কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ফাইল ছবি

রোহিঙ্গাদের দেখতে কক্সবাজার যাবেন খালেদা জিয়া

ইতি আফরোজ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৭, ১২:৫৪
আপডেট: ২৪ অক্টোবর ২০১৭, ১২:৫৪

(প্রিয়.সংবাদ) মিয়ানমার সেনাবাহিনীর হত্যা-নির্যাতনের মুখে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের দেখতে ২৯ অক্টোবর কক্সবাজারের উখিয়ায় যাবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

২৩ অক্টোবর সোমবার রাতে গুলশান কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠকে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। 

প্রায় তিন মাস লন্ডনে চিকিৎসা নিয়ে দেশে ফিরে সোমবার রাতে দলের নীতিনির্ধারকদের নিয়ে বৈঠকে বসেন খালেদা জিয়া। সেখানে রোহিঙ্গা সংকট, নির্বাচনকালীন সহায়ক সরকার, ইসির সঙ্গে বিএনপির সংলাপ, ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উদযাপনে নানা কর্মসূচি গ্রহণসহ সমসাময়িক বিভিন্ন রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

দলীয় সূত্র জানান, আগামী ২৮ অক্টোবর শনিবার ঢাকা থেকে রওনা হয়ে রাতে চট্টগ্রামে অবস্থান করবেন তিনি। পরদিন রোববার তিনি কক্সবাজারের রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন।

এদিকে বিএনপি চেয়ারপারসনের রোহিঙ্গা শিবির পরিদর্শনে যাওয়ার বিষয়ে মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলন করে জানানোর কথা থাকলেও তা স্থগিত করা হয়েছে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রবীণ রাজনীতিবিদ এম কে আনোয়ার মৃত্যুবরণ করায় তা পিছিয়ে দেওয়া হয়েছে।

প্রিয় সংবাদ/আশরাফ