কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বুবলী যেন ফিনিক্স পাখি

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ২১:৪১

বাস্তবে বা সোশ্যালে, শাকিব খান বরাবরই আত্মগোপনে থাকা মানুষ; তবে বুবলীর জীবনাচরণ বরাবরই স্বাভাবিক। যদিও শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বুক থেকে আড়াই বছরের পাথর নামানোর পর, তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না!


না ফোনে, না হোয়াটসঅ্যাপে না সোশ্যাল হ্যান্ডেলে। এমনকি খোঁজ মিলেছে না নিজ বাসাতেও! এদিন দুটি সিডিউল দেওয়া ছিলো তার, সেগুলোও বাতিল করেছেন নায়িকা। অনেকটা ফিনিক্স পাখির মতো, হঠাৎ উধাও। অথচ ‘বেবিবাম্প’ বিতর্কের মাঝেও নায়িকা দিব্যি শুটিং করেছেন, কথা বলেছেন মিডিয়ার সঙ্গে। 



গেল ক’দিনের বেবিবাম্প গুঞ্জন ছাপিয়ে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১২টা নাগাদ বুবলী-শাকিব দু’জনেই নিজ নিজ ফেসবুক-পেজ দেয়ালে প্রকাশ করেছেন তাদের সন্তান শেহজাদ খান বীরের ছবি। বলেছেন, ‘ও আমাদের সন্তান’। চেয়েছেন দোয়া। মূলত এরপরই, তার উত্তরার বাসা অভিমুখে ছুটতে থাকেন গণমাধ্যমকর্মী আর ভক্তরা। উদ্দেশ্য, প্রিয় নায়িকাকে একনজর দেখা কিংবা তার মুখে সরাসরি কিছু শোনা।
 
কিন্তু বাসার দারোয়ান ও প্রতিবেশীদের সঙ্গে আলাপ করে জানা গেছে, সকাল থেকে বাসায় নেই বুবলী! রাতেও বাসায় ছিলেন কি না, জানেন না কেউ। তবে বেশ ক’জন প্রতিবেশী জানান, বুবলীর ছেলে শেহজাদের কথা তারা কিছুটা জানতেন। যদিও তার বাবা যে শাকিব খান- সেটা তারা ভাবেননি।



এ তো গেল বাসার খবর, বুবলীকে পাওয়া যাচ্ছে না শুটিং স্পটেও। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) জাকির হোসেন রাজুর ‘চাদর’ ছবির সেটে থাকার কথা ছিলো তার। যেমনটা ছিলেন গত কয়েকদিন। সহশিল্পী সাইমন সাদিক বাংলা ট্রিবিউনকে জানালেন, ‘বুবলী আজ আমাদের ইউনিটে নেই। তবে দিনভর আমরা উনার দৃশ্যের বাইরের কাজগুলো করেছি।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও