কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এই সাতদিন দেশে থাকলে অতো ভালো প্রস্তুতি হতো না: মিরাজ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:০৩

এশিয়া কাপ শেষে নিউজিল্যান্ড সফরে ত্রিদেশীয় সিরিজের আগে মাঝের সময়ে কোনো খেলা ছিল না বাংলাদেশ ক্রিকেট দলের। মাঝের সময়কে কাজে লাগাতে খেলোয়াড় ও টিম ম্যানেজম্যান্টের চাওয়ায় আরব আমিরাতে পাঁচদিনের বিশেষ ক্যাম্পের আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


এই ক্যাম্পে স্বাগতিক আরব আমিরাত দলের সঙ্গে দুই ম্যাচের ফ্রেন্ডশিপ সিরিজও খেলেছে টাইগাররা। যার প্রথমটি ৭ রানে ও পরেরটি ৩২ রানে জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে নুরুল হাসান সোহানের নেতৃত্বাধীন দল। এ দুই ম্যাচে জয় ছাড়া কোনোকিছুই তেমন প্রত্যাশামাফিক করতে পারেনি বাংলাদেশ।


দুই ম্যাচে ফিফটি হয়েছে মোটে একটি। প্রথম ম্যাচে ৫৫ বলে ৭৭ রানের ইনিংস খেলেছিলেন আফিফ হোসেন ধ্রুব। পরের ম্যাচে মেহেদি হাসান মিরাজের ব্যাট থেকে এসেছে ৩৭ বলে ৪৬ রান। বল হাতে মিরাজ ও শরিফুল ইসলাম নেন তিনটি করে উইকেট। পরের ম্যাচে মোসাদ্দেক সৈকতের শিকার দুই উইকেট।


এর মধ্যে প্রথম ম্যাচে মাত্র ১৫৮ রানের পুঁজি নিয়ে আমিরাতকে চেপে ধরেও ডেথ ওভারের বাজে বোলিংয়ের কারণে হারতে বসেছিল টাইগাররা। শেষমেশ ৭ রানে জিতলেও সার্বিক পারফরম্যান্সের দৈন্যদশা ফুটে ওঠে প্রকটভাবে। পরের ম্যাচে ভালো অবস্থানে থেকেও ১৬৯ রানের বেশি করতে পারেনি বাংলাদেশ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও