কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তিনবার বিবাহ বিচ্ছেদ, ফের বিয়েতে রাজি না হওয়ায় মধ্যবয়সীর আত্মহত্যা

www.ajkerpatrika.com সাতক্ষীরা প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫৪

সাতক্ষীরার কলারোয়ায় তালাক দেওয়া স্ত্রী আবার বিয়ে করতে রাজি না হওয়ায় বিষ পান করে শ্বশুরবাড়িতে গিয়ে মারা গেছেন আতাউর রহমান (৪০) নামে এক ব্যক্তি। 



গতকাল বুধবার দুপুরে উপজেলা সদরের লাঙ্গলঝাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আতাউর রহমান সাতক্ষীরা সদর উপজেলার আইচপাড়া গ্রামের লতিফ সরদারের (মৃত) ছেলে ৷ 



খোঁজ নিয়ে জানা যায়, আতাউর রহমান সাতক্ষীরা শহরের পত্রিকা বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। প্রথম স্ত্রীর গর্ভে তাঁর দুটি সন্তান রয়েছে। এরপর কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া এলাকার তালাকপ্রাপ্ত রুবিনাকে বিয়ে করেন তিনি।



উপজেলার ৪ নম্বর লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক এমএ কালাম বলেন, ‘জেলা সদরের এক ছেলে বিষপান করে আমার ইউনিয়নে এসে মারা গেছে। শুনেছি, ছেলেটি একাধিক বিয়ে করেছে। আবার পারিবারিক অভাব অনটনের পাশাপাশি সে শারীরিকভাবে অসুস্থ ছিল। নানা কারণে তাঁদের মনোমালিন্য ছিল। রুবিনা আতাউরের বিয়ের পরে কয়েকবার ছাড়াছাড়ি এবং ফের ঘরবাঁধার ঘটনাও ঘটে। মূলত আতাউরের অসুস্থতার কারণেই বারবার ডিভোর্স হয়। সর্বশেষ আতাউর রহমান তাঁকে আবার বিয়ে করতে চাইলে রুবিনা ও তাঁর পরিবার অমত করে। পরে ছেলেটা বিষ খায়। ছেলেটা কিডনি রোগে ভুগছিল। ভারত থেকে তার অপারেশন করা।’ 


অনেকে বলছেন, আতাউরের কিডনি বিক্রির টাকা নিয়ে রুবিনা আতাউর রহমানকে ডিভোর্স দিয়েছে। এটা ‘অযৌক্তিক’ বলে মন্তব্য করেছেন চেয়ারম্যান এমএ কালাম। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও