কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

একের পর এক সিনেমার প্রস্তাব, মিম ব্যস্ত চিত্রনাট্য পড়ায়

সমকাল প্রকাশিত: ০৩ আগস্ট ২০২২, ২৩:১০

ঈদুল আজহায় মুক্তি পাওয়া সুপার ডুপার হিট ছবি 'পরাণ'। ছবিতে অন্যন্যা চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসিত বিদ্যা সিনহা মিম। অভিনেত্রী নিজেও তার ক্যারিয়ারের 'পরাণ'কে সেরা ছবি বলে জানিয়েছেন। 


ছবিটির সাফল্যের পর মিমকে নিয়ে নতুন করে ভাবছেন ঢাকাই ছবির নির্মাতারা। প্রস্তাব আসছে একের পর এক নতুন ছবি ও ওয়েব ফিল্মের। 


মিমের সঙ্গে কথা বলে তারই আভাস পাওয়া গেলো। বুধবার মিম জানান, নতুন কাজ নিয়ে পরিকল্পনা করছেন। শিগগির নতুন কাজের খবর জানাবেন। আপাতত চিত্রনাট্য পড়ছেন।


মিমের ভাষ্য, 'সিনেমার অফার পাচ্ছি বেশ। অনেকগুলো স্ক্রিপ্ট হাতে এসেছে। প্রতিদিন স্ক্রিপ্ট পড়তে হচ্ছে। এর মধ্যে ভালো লাগলেই সিদ্ধান্ত জানাবো।'


এদিকে ঈদের পঞ্চম সপ্তাহে এসেও হাউজফুল যাচ্ছে 'পরাণ'। ছবিটির সাফল্যে ভীষণ খুশি মিম। যেখানেই যাচ্ছেন তার চরিত্রের প্রশংসা পাচ্ছেন। মিম বলেন, 'যেনো মিমের নতুন করে জন্ম হয়েছে। যেখানেই যাই পরাণ নিয়ে প্রশংসা শুনি। এটা কি যে ভালোলাগা তা বলে শেষ করা যাবে না।'


পরাণ ছবিটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি। এই পরিচালকের আরেক ছবি 'দামাল'। সেখানেও অভিনয় করেছেন মিম। ইতোমধ্যে ছবিটি সেন্সরে জমা পড়েছে বলে জানালেন তিনি।  এটিও শিগগিরই মুক্তি পাবে বলে ইঙ্গিত দিলেন নায়িকা মিম। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও