কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেসির ভয়েই ইউনাইটেড ছাড়তে চাইছেন রোনালদো!

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০৪ জুলাই ২০২২, ১৯:২৬

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। এই খবর প্রকাশের পর থেকেই শুরু হয়েছে জল্পনা-কল্পনা। এত আড়ম্বরে ওল্ড ট্রাফোর্ডে প্রত্যাবর্তনের পর মাত্র এক মৌসুম কাটিয়েই কেন কেটে পড়তে চাইছেন রোনালদো? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে নানা মুনি নানা মত দিচ্ছেন।


সম্প্রতি টকস্পোর্টের এক আলোচনায় রোনালদোর ইউনাইটেড ছাড়তে চাওয়া প্রসঙ্গে নিজের মত ব্যক্ত করেন সাবেক চেলসি স্ট্রাইকার টনি কাসকারিনো। তার মতে, ‘আমি অফ এয়ারে বলেছি, এই প্রসঙ্গে আমি কিছুটা সন্দিহান। কারণ চ্যাম্পিয়ন্স লিগে তার (রোনালদো) গোল সংখ্যা ১৪১ আর মেসির হচ্ছে ১২৫। সে চ্যাম্পিয়ন্স লিগ খেলার সুযোগ থেকে নিজেকে বঞ্চিত করতে চায় না। রোনালদো চ্যাম্পিয়ন্স লিগের সর্বকালের সর্বোচ্চ গোলদাতার তকমা নিজের কাছেই রাখতে চায়। রোনালদো এভাবেই ভাবে।’


২০২১-২২ এ প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থানে থেকে মৌসুম শেষ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাই আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ পাচ্ছে না তারা। আর এই বিষয়টিই রোনালদো মেনে নিতে পারছেন না বলে মত কাসকারিনোর। রোনালদো মনে করেন, চ্যাম্পিয়ন্স লিগে খেলতে না পারলে ইউরোপসেরার প্রতিযোগিতায় তার সর্বোচ্চ গোলদাতার মুকুট মেসির কাছে হাতছাড়া হয়ে যেতে পারে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও