কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পদ্মা সেতুর উদ্বোধনী নিয়ে চ্যানেল আইতে উৎসব

যুগান্তর প্রকাশিত: ২৫ জুন ২০২২, ১১:০৩

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে চ্যানেল আইয়ের পর্দায় দুদিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ২৪ জুন থেকেই শুরু হয়েছে বিশেষ অনুষ্ঠান প্রচার। ফেরদৌস হাসানের রচনা ও পরিচালনায় বিশেষ নাটক মানুষ মন্দির।


তৌকীর আহমেদের পরিচালনায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ফাগুন হাওয়ায়। এদিন রাত ১১টা ৩০ মিনিটে এবং পরের দিন ২৫ জুন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে দেখা যাবে শাইখ সিরাজের গ্রন্থনা ও উপস্থাপনায় পদ্মা সেতুর নির্মাণ নিয়ে বিশেষ প্রামাণ্যচিত্র পদ্মার বুকে বাংলার জয়। 


এ ছাড়া ২৫ জুন সকাল ৭টা ৩০ মিনিটে দেখবেন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে চ্যানেল আইয়ের নিয়মিত আয়োজন গান দিয়ে শুরু এর বিশেষ পর্ব। এদিন পদ্মা সেতু উদ্বোধনের ঠিক পর পরই জিল্লুর রহমানের উপস্থাপনা ও পরিচালনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে তৃতীয় মাত্রার বিশেষ পর্ব।


১২টা ৩০ মিনিটে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে তারকাকথনের বিশেষ পর্ব। দুপুর ৩টা ০৫ মিনিটে রয়েছে পদ্মাপাড়ের জনজীবন নিয়ে প্রখ্যাত কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের লেখা উপন্যাস অবলম্বনে গৌতম ঘোষ নির্মিত এবং হাবিবুর রহমান খান প্রযোজিত ইমপ্রেস টেলিফিল্মের আর্কাইভ থেকে ছবি পদ্মা নদীর মাঝি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও