কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঈদ শুভেচ্ছায় দলমত নির্বিশেষে করোনা প্রতিরোধের আহ্বান ওবায়দুল কাদেরের

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৩ মে ২০২২, ১১:৪৩

পবিত্র ঈদুল ফিতরে দেশবাসীকে আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার সকালে তাঁর বাসভবনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান তিনি।


ঈদের শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আসুন, সমাজের ধনী - গরীব ধর্ম-বর্ণ- গোত্র,জাতিগোষ্ঠী সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে ঈদের এই খুশি ভাগাভাগি করে নেই। করোনা সংকটে সকলকে সাহস ও মনোবল নিয়ে এগিয়ে যাওয়ার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, করোনা নিয়ন্ত্রণে এলেও নির্মূল হয়নি। দলমত নির্বিশেষে করোনা সংকট উত্তরণে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের মাধ্যমে ঈদ উদযাপন করে রাজনৈতিক দলমতের উর্ধ্বে উঠে অভিন্ন শত্রু করোনাকে প্রতিরোধ করার আহবান জানান।


ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, একইভাবে করোনা সংকট মোকাবিলা করে আবারও নব উদ্যমে কাঙ্ক্ষিত উন্নয়নের পথে,আলোর পথে এগিয়ে যাচ্ছে। আবারও ঘুরে দাঁড়াতে শুরু করেছে অর্থনীতির চাকা। বঙ্গবন্ধু কন্যার সাহসী ও মানবিক নেতৃত্বে সকল ষড়যন্ত্র ও সংকটের সাগর পেরিয়ে তীরে পৌঁছাবে বাংলাদেশ ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও