কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছাত্রদল সভাপতির রাজনৈতিক অবস্থানে ‘দোষের’ কিছু দেখছে না স্থানীয় আ. লীগ

ডেইলি স্টার প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২, ১২:৪৮

বিএনপির ছাত্রসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণের রাজনৈতিক অবস্থান নিয়ে 'দোষের' কিছু দেখছে না কেশবপুর উপজেলা আওয়ামী লীগ।


এই প্রশ্ন ওঠার কারণ হলো, শ্রাবণ দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতি করে আসলেও তার পরিবারের সদস্যরা রাজনীতিতে বিএনপির প্রধান প্রতিপক্ষ ও ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সঙ্গে সম্পৃক্ত।


শ্রাবণের বাবা কাজী রফিকুল ইসলাম যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান। তার বড় ভাই মুস্তাফিজুর রহমান কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মেজ ভাই কাজী মুজাহিদুল ইসলাম পান্না উপজেলা যুবলীগ ও সেজ ভাই কাজী আজাহারুল ইসলাম মানিক উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক।


গতকাল রোববার শ্রাবণের ছাত্রদলের সভাপতি হওয়ার খবর প্রকাশ হলে তা কেশবপুরের রাজনৈতিক মহলে প্রধান আলোচনার বিষয় হয়ে ওঠে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বিষয়টি নানাভাবে আলোচিত হয়।


স্থানীয়দের কাছ থেকে জানা যায়, শ্রাবণ ২০১৯ সালের সেপ্টেম্বরে অনুষ্ঠিত ছাত্রদলের সম্মেলনেও সভাপতি প্রার্থী ছিলেন। সে সময়েও আওয়ামী লীগ নেতার ছেলে হয়ে ছাত্রদলের সভাপতি প্রার্থী হওয়ার বিষয়টি ব্যাপক আলোচিত ছিল। ওই সম্মেলনে শ্রাবণ ছাত্রদলের জ্যেষ্ঠ সহ-সভাপতি মনোনীত হন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও