কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেসির পর কে হবেন বার্সেলোনার অধিনায়ক?

জাগো নিউজ ২৪ এফসি বার্সেলোনা প্রকাশিত: ০৭ নভেম্বর ২০২০, ০৮:৪৭

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির বার্সেলোনা ছেড়ে যাওয়ার গুঞ্জন এখনও পুরোপুরি শেষ হয়ে যায়নি। চলতি ২০২০-২১ মৌসুমে তিনি বার্সায়ই রয়ে গেছেন, তবে পরের মৌসুমে তাকে দলে পেতে এরই মধ্যে দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছে ইউরোপের ধনকুবের ক্লাবগুলো।

মেসির নিজেও জানিয়েছিলেন, নতুন মৌসুমে আর বার্সেলোনায় থাকবেন না তিনি। এমনটা হলে দলের সবচেয়ে বড় তারকার পাশাপাশি অধিনায়ককেও হারাবে বার্সেলোনা। কেননা গত কয়েক মৌসুম ধরে মেসির হাতেই উঠছে বার্সার অধিনায়কত্বের আর্মব্যান্ড।

কিন্তু তিনি চলে গেলে এই আর্মব্যান্ডের নতুন মালিককে খুঁজতে হবে বার্সেলোনার। এই আলোচনা প্রাথমিক অবস্থায়ই থাকতে একটা সমাধান দিয়ে দিয়েছেন বার্সেলোনার সাবেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিভালদো। তার মতে, ক্লাবের এক নম্বর গোলরক্ষক মার্ক টের স্টেগানই হতে পারবেন বার্সার পরবর্তী অধিনায়ক।

টের স্টেগানের পারফরম্যান্স নিয়ে কখনওই কোনো প্রশ্ন তোলার সুযোগ নেই। বরাবরের মতোই গোলবারের নিচে অতন্দ্র এক প্রহরী তিনি। চলতি মৌসুমে ইনজুরির কারণে কয়েকটি ম্যাচ খেলতে পারেননি। কিন্তু ডায়নামো কিয়েভের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ দিয়ে মাঠে ফিরেই দারুণ সব সেভ দিয়েছেন ২৮ বছর বয়সী এ গোলরক্ষক।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও