কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চ্যালেঞ্জিং দুই ম্যাচের জন্য ব্রাজিল দল ঘোষণা

জাগো নিউজ ২৪ ব্রাজিল প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০, ০৯:১৮

২০২২ সালের কাতার বিশ্বকাপে জায়গা পাওয়ার মিশনটা দারুণভাবে শুরু করেছে ব্রাজিল ফুটবল দল। লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে নিজেদের প্রথম দুই ম্যাচেই জিতেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। দুই ম্যাচে ৯ গোল করে টেবিলের শীর্ষেই অবস্থান করছে তারা।

তবে সামনের দুই ম্যাচে রয়েছে চ্যালেঞ্জ। আগামী ১৪ নভেম্বর ঘরের মাঠ ভেনেজুয়েলা এবং ১৭ নভেম্বর উরুগুয়ের মাঠে গিয়ে খেলতে হবে ব্রাজিলকে। শুক্রবার এ দুই ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। যেখানে ফেরানো হয়েছে দলের এক নম্বর গোলরক্ষক অ্যালিসন বেকারকে।

এমনিতে সার্বিক পরিসংখ্যানে ব্রাজিলের ধারেকাছেও নেই ভেনেজুয়েলা। তবে গতবছরের কোপা আমেরিকায় যে একটি ম্যাচে জয় পায়নি ব্রাজিল, সেটিই ছিল ভেনেজুয়েলার বিপক্ষে। ব্রাজিলের মাঠে হওয়া কোপায় গোলশূন্য ড্র করেছিল ভেনেজুয়েলা। এবার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচেও সেই পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে চাইবে এখনও পর্যন্ত জয়ের দেখা না পাওয়া দলটি।

এছাড়া ব্রাজিলের অন্য ম্যাচের প্রতিপক্ষ উরুগুয়ে বরাবরই লাতিন অঞ্চলের অন্যতম শক্তিশালী দল। এখনও পর্যন্ত খেলা দুই ম্যাচের মধ্যে একটিতে হেরে যাওয়ায় ঘুরে দাঁড়ানোর প্রত্যয়েই ব্রাজিলের মুখোমুখি হবে দলটি। যা হয়তো কঠিন চ্যালেঞ্জের সামনেই ফেলবে নেইমার, কৌতিনহো, ফিরমিনোদের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও