কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুই নেতার দ্বন্দ্বে বিপাকে কুড়িগ্রাম বিএনপি

ডেইলি বাংলাদেশ কুড়িগ্রাম প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২০, ১৫:০৫

কুড়িগ্রামে এমনিতেই কোনো কার্যক্রমে নেই জেলা বিএনপি। করোনা-বন্যা পরিস্থিতিতে নামমাত্র ত্রাণ বিতরণের কর্মসূচি হাতে নিলেও তা পণ্ড হয়েছে অভ্যন্তরীণ গ্রুপিংয়ের কারণে। সম্প্রতি ত্রাণ বিতরণ করতে গিয়ে জেলা বিএনপির দুই নেতার গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। গ্রুপ দুটির কারণে বিপাকে পড়েছে তৃণমূলের কর্মী-সমর্থকরা।
জেলা বিএনপির একটি গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, আরেকটি গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ।

জানা গেছে, শুধু ত্রাণ বিতরণ নয়; দলীয় যেকোনো কর্মসূচি আলাদাভাবে পালন করে সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদকের গ্রুপ। একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি, একে অপরকে দোষারোপ, দলীয় গঠনতন্ত্র ভঙ্গ করাসহ নেতাদের নানা কর্মকাণ্ডে বিপাকে পড়েছে তৃণমূলের কর্মী ও জেলার মানুষ। করোনায় কর্মহীন, বন্যায় গৃহহীন মানুষগুলো রাজনৈতিক নেতা, বিত্তবানদের সহযোগিতার আশায় থাকে। কিন্তু বিএনপির দুই নেতার কামড়া-কামড়িতে সাহায্য বঞ্চিত হচ্ছে অসহায় মানুষ। সম্প্রতি কুড়িগ্রাম সদর উপজেলায় বন্যা পরবর্তী ত্রাণ তৎপরতায় কেন্দ্রীয় বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের সামনেই দ্বন্দ্বে জড়িয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক। চেয়ারে বসা নিয়ে তাদের দ্বন্দ্ব রূপ নিয়েছে সংঘর্ষে, পণ্ড হয়েছে গোটা ত্রাণ তৎপরতা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও