কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাড়ে ৪ কোটি টাকার বেড কেনায় দুর্নীতি, তদন্ত কমিটি

কালের কণ্ঠ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২০, ১৮:০৩

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) দ্বিগুন মূল্য স্টিলের বেড ক্রয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তদন্ত কমিটি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয় সাবেক উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন এর সময়ে দ্বিগুন মূল্যে এই বেড ক্রয় করা হয়। এ সময় ৮০০টি স্টিলের বেড বাজার মূল্যের প্রায় দ্বিগুন দামে ক্রয় করা হয়েছে বলে দুর্নীতি দমন কমিশনে (দুদক) অভিযোগ করা হয়েছে।

উক্ত অভিযাগে বিষয়ে আজ বিশ্ববিদ্যালয় প্রশাসন ইন্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. শাহজাহানকে আহবায়ক করে পাঁচ (৫) সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অনন্যা সদস্যরা হলেন- আইন অনুষদের ডিন মো. আব্দুল কুদ্দুস মিয়া, রেজিস্টার, পরিচালক পাউও এবং উপপরিচালক (হিসাব) শাখা। এ ছাড়া কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও