কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বৌমার সন্তান না হওয়ায় নিজেই গর্ভবতী হলেন ভারতীয় সিরিয়ালের শাশুড়ি

ডেইলি বাংলাদেশ কলকাতা প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৮

ছেলে বৌয়ের সন্তান হচ্ছে না। আর এ কারণে প্রতিনিয়তই বিভিন্ন মানুষ বিভিন্ন কথা বলে। তাই তাদের ও নিজেদের এই সব প্রশ্ন ও বৌমার সম্মান বাঁচাতে শেষ পর্যন্ত গর্ভবতী হলেন শাশুড়ি।

আগামী মাসে একটি সর্বভারতীয় চ্যানেলে এমন সিরিয়াল আসছে, যাতে শাশুড়ি হবেন গর্ভবতী এবং তার দেখভালের জন্য থাকবেন পুত্রবধূ! চ্যানেলটির মতে, এর মাধ্যমে একটি নতুন ধারার সূচনা করতে চলেছেন তারা, যেখানে শাশুড়ি বৌমার ঝগড়া নয়, উঠে আসবে একে অপরের প্রতি সম্মান৷ সিরিয়ালটির নাম হবে ‘হামারি ওয়ালি গুড নিউজ’। এখানে, পুত্রবধূ নব্যা এবং শাশুড়ি রেণুকা পরিবারের সুসংবাদ শোনানোর জন্য সম্পর্কের অদলবদল করেন। খুব শীঘ্রই এই ধারাবাহিকটি শুরু হতে চলেছে।

জানা যাচ্ছে আগ্রার (উত্তরপ্রদেশ) পটভূমির উপর ভিত্তি করে এই ধারাবাহিকে দেখানো হবে তিওয়ারি পরিবারের গল্প। বিয়ের পরে পরিবারের গৃহবধূর কাছ থেকে সুসংবাদ প্রত্যাশা করছেন সকলে। তবে পুত্রবধূ গর্ভবতী না হওয়ায়, তাকে গালমন্দ না করে শাশুড়ি মা নিয়ে ফেলেন এক চাঞ্চল্যকর পদক্ষেপ৷ তিনি নিজেই হলেন গর্ভবতী! নিজের বয়সের মতো বিষয় বা লোকে কী বলবে এ সবকে দূরে সরিয়ে তার স্বামীর সঙ্গে আলোচনা করে সন্তানের জন্ম দেয়ার সিদ্ধান্ত নেন। তাতে আরো গভীর হয় শাশুড়ি-বৌমার সম্পর্ক৷

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও