কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নওগাঁয় করোনা উপসর্গে উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

এনটিভি মান্দা প্রকাশিত: ০৬ জুলাই ২০২০, ১৮:৪০

নওগাঁর মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স ম জসিম উদ্দিন করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ সোমবার সকাল ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। জসিম উদ্দিন তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ মশিউর রহমান বলেন, ‘জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে গত বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জসিম উদ্দিনকে নিয়ে আসা হয়। আমরা করোনা পরীক্ষা করার জন্য তাঁকে পরামর্শ দিয়েছিলাম। সেদিন তিনি নমুনা দেননি। পরে বেশি অসুস্থ হয়ে পড়লে গত শনিবার সকাল ৭টার দিকে আবারো তাঁকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

এ সময় আমরা তাঁকে প্রাথমিক চিকিৎসা দেই এবং করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করি। এরপর অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে অক্সিজেন দিয়ে রামেক হাসপাতালের ৩০ নম্বর করোনা ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মৃত্যু হয় তাঁর। তবে এখনো করোনার রিপোর্ট পাওয়া যায়নি।’

মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল হালিম বলেন, ‘উপজেলা পরিষদের পক্ষ থেকে আমরা সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছি।’ এর আগে গত ৫ জুন উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিনের দ্বিতীয় ছেলে এস এম সামসুজ্জোহা মন্টু (৩৩) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। এরপর তিনি ভেঙে পড়ায় দিন দিন অসুস্থ বোধ করছিলেন বলে জানা গেছে।

এদিকে, নওগাঁয় গত ২৪ ঘণ্টায় সাংবাদিক, সেবিকা ও মেডিকেল ল্যাব টেকনোলজিস্টসহ নতুন করে আরো ২৪ জনের শরীরে করোনা শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৫৮৪ জনের করোনা শনাক্ত করা হলো। আজ সোমবার সকালে নওগাঁর সিভিল সার্জন আকন্দ মো. আখতারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও