কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এবার করোনায় আক্রান্ত পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মোহাম্মদ কুরেশি

সমকাল প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ১১:৫৭

বিরোধী নেতা শেহবাজ শরিফ ও সাবেক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানির পর এবার করোনায় আক্রান্ত হয়েছেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মোহাম্মদ কোরেশি। শুক্রবার তার টেস্ট রিপোর্ট পজিটিভ আসার পর তিনি নিজেই গণমাধ্যমকে খবরটি জানিয়েছেন। শুক্রবার দুপুর থেকেই তিনি হোম কোয়ারেন্টিনে রয়েছেন। খবর ডন অনলাইনের।

জুনের মাঝামাঝি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানিরও করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। একটি জালিয়াতির মামলায় ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোতে শুনানির জন্য গিয়েছিলেন গিলানি। সেখানে থেকেই তিনি আক্রান্ত হয়েছেন বলে মনে করা হচ্ছে। তার আগে পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের শেহবাজ শরিফের রিপোর্টও পজিটিভ আসে। তিনিও ওই জালিয়াতি মামলার শুনানিতে হাজির দিতে গিয়েছিলেন ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর দফতরে।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী জানান, শুক্রবার দুপুরে হালকা জ্বর আসায় তৎক্ষণাৎ কভিড টেস্ট করাই। করোনা আগেই সন্দেহ করেছিলাম। যে কারণে রিপোর্ট আসার আগেই কোয়ারেন্টিনে চলে যাই। সন্ধ্যায় জানতে পারি রিপোর্ট পজিটিভ।

কোরেশি জানান, আপাতত হাসপাতালে ভর্তি হচ্ছেন না। বাড়িতে কোয়ারেন্টিনে থেকেই চিকিৎসা করাবেন। ঘরে বসেই তার যাবতীয় অফিশিয়াল দায়িত্ব সামলাবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও