কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৭

বণিক বার্তা কুষ্টিয়া প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ০২:০২

সিরাজগঞ্জ, ঝিনাইদহ, রাজবাড়ী ও নওগাঁয় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছে। গতকাল ও বৃহস্পতিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর—সিরাজগঞ্জ: জেলার তাড়াশ উপজেলায় মহাসড়কে বিকল হয়ে পড়া একটি নসিমনকে যাত্রীবাহী একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। গত বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে জেলার তাড়াশ উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ৮ নং ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাটোরের গুরুদাসপুর উপজেলার দড়িবামনগড়া গ্রামের ভোজ্যতেল ব্যবসায়ী ইউসুফ আলীর ছেলে মনিরুল শাহ, মোজা শাহর ছেলে কলেজ শিক্ষার্থী শাকিল শাহ (২০) ও একই গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে নসিমনচালক আশরাফুল ইসলাম (৩০)।হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী প্রধান বিষয়টি নিশ্চিত করেন। এদিকে রায়গঞ্জে যাত্রীবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ওমর আলী (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো চার যাত্রী। গতকাল বেলা ৩টার দিকে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কে রায়গঞ্জ উপজেলার ঘুড়কা বেলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওমর আলী জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার বাসিন্দা এবং বগুড়ার আফরিন জুট মিলের শ্রমিক বলে জানা গেছে। হাটিকুমরুল হাইওয়ে থানার উপপরিদর্শক সুজন জানান, বগুড়া থেকে অ্যাম্বুলেন্সে করে সরিষাবাড়ী এলাকার পাঁচ যাত্রী বাড়ি যাচ্ছিলেন।

পথে ঘুড়কা বেলতলা এলাকায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে অ্যাম্বুলেন্সটি পুকুরে পড়ে যায়। এতে পাঁচ যাত্রীসহ অ্যাম্বুলেন্সটি পানিতে ডুবে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালিয়ে পুকুরে ডুবন্ত অবস্থায় ওমর আলীর মরদেহ উদ্ধার করে। ঝিনাইদহ: সদর উপজেলার হলিধানী এলাকার ভেটেরিনারি কলেজের সামনে গতকাল সকালে সড়ক দুুর্ঘটনায় রইচ উদ্দিন নামে এক নসিমনচালক নিহত হয়েছেন। তিনি হরিণাকুণ্ডু উপজেলার শাখারীদহ গ্রামের আফতাব উদ্দিনের ছেলে।ঝিনাইদহ সদর থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, সকালে হরিণাকুণ্ডুর শাখারীদহ গ্রাম থেকে মাছ নিতে ডাকবাংলা এলাকায় যাচ্ছিলেন নসিমনচালক রইচ উদ্দিন। পথে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের হলিধানী এলাকার ভেটেরিনারি কলেজের সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

রাজবাড়ী: সদর উপজেলার চন্দনী বাজারের পাশে গাড়ির ধাক্কায় আমজাদ হোসেন নামে ৭০ বছরের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। আমজাদ হোসেন চন্দনী ইউনিয়নের নাওডুবি এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বৃদ্ধ আমজাদ হোসেন পাকা রাস্তার এপাশ থেকে ওপাশে যাচ্ছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও