কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সোমবার সঞ্জয় লীলা বনশালিকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

কালের কণ্ঠ প্রকাশিত: ০৩ জুলাই ২০২০, ১৫:২৬

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে নানা রহস্য দানা বাঁধছে, উঠছে অনেক প্রশ্ন। তদন্ত করছে মুম্বই পুলিশ। ইতোমধ্যেই প্রযোজক-পরিচালক করণ জোহর থেকে আরও অনেক নামী ব্যাক্তিত্বরা কাঠগড়ায় উঠেছেন। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে জিজ্ঞাসাবাদ করা হবে, এমনটাই জানিয়েছে মুম্বাই পুলিশ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ২৮ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশ। যশরাজ প্রোডাকশনের কাস্টিং ডিরেক্টরকে আগেও আরও একবার জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। পুনঃরায় তাঁকে তলব করা হয়েছে মুম্বাই পুলিশের পক্ষ থেকে। অনেকদিন ধরেই অবসাদে ভুগছিলেন অভিনেতা। এর পিছনে পেশাগত প্রতিদ্বন্দ্বিতার প্ররোচনা ছিল কিনা তা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ।

তবে মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে জিজ্ঞাসাবাদ করা হবে। এখনও অবধি যাদের বয়ান নেওয়া হয়েছে তাঁদের মধ্যে রয়েছেন সুশান্তের পরিবার বন্ধু-বান্ধব ও কাজের সূত্রে যুক্ত কয়েকজন। বয়ান রেকর্ড করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীর। সুশান্ত সিং রাজপুত এবং রিয়া ও সৌভিকের সঙ্গে একটি ব্যবসা শুরু করেছিলেন। সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও