কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সুশান্তের আত্মহত্যা: এবার বানসালিকে জেরা করবে পুলিশ

চ্যানেল আই প্রকাশিত: ০২ জুলাই ২০২০, ১৮:২৩

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় এখন পর্যন্ত ২৭জনকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছেন ‘রামলীলা’ খ্যাত তারকা নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। সুশান্তের সঙ্গে সঞ্জয়লীলা বানসালির কোনো সম্পর্ক নেই, কিংবা এই নির্মাতার ছবিতে অভিনয়ও করেননি সুশান্ত। তাহলে তাকে কেন পুলিশি জিজ্ঞাসাদ? মূলত এর পেছনে রয়েছে যশরাজ ফিল্মস।

কারণ মুম্বাই পুলিশ খতিয়ে দেখেছে যে, বলিউডের এই বিখ্যাত প্রোডাকশন হাউজের সঙ্গে সুশান্তের তিনটি ছবি করার চুক্তি ছিলো। শুদ্ধদেশি রোমান্স ও ব্যোমকেশ বক্সী নামে দুটি ছবি করেও ফেলেছিলেন তিনি। তবে তৃতীয় ছবি ‘পানি’ নিয়েই চলছিলো ঝামেলা। জানা গেছে, যশরাজ ফিল্মসের সাথে সুশান্তের তৃতীয় ছবি ‘পানি’র জটিলতার কারণে ১১ মাস এই অভিনেতাকে অন্য ছবিতে সই করতে দেননি যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া। আর সেই সময়েই সঞ্জয়লীলা বানসালি তার সুপারহিট ছবি ‘রামলীলা’ করতে প্রস্তাব করেছিলেন সুশান্তকে।

কিন্তু যশরাজের কারণে সেই ছবি করতে পারেননি তিনি। যার ফলে মানসিকভাবে প্রচণ্ড ভেঙে পড়েছিলেন সুশান্ত। আর এসব বিষয়ের সত্যতা যাচাই করতেই ‘রামলীলা’র নির্মাতা বানসালিকে ডেকেছে পুলিশ। হিন্দুস্তান টাইমস বলছে, আগামি কয়েকদিনের মধ্যেই মুম্বাইয়ের বান্দ্রা থানায় গিয়ে বানসালিকে দেখা করতে বলা হয়েছে। তবে শুধু বানসালিকে একা নয়, ডাকা হয়েছে শেখর কাপুরকেও। কারণ সুশান্তকে নিয়ে যশরাজের ব্যানারে ‘পানি’ চলচ্চিত্রটি করার কথা ছিলো তার। এছাড়া সুশান্তের মৃত্যুর পর বেশকিছু বিস্ফোরক টুইট করেছিলেন শেখর। তদন্তকারী কর্মকর্তারা এ বিষয়টিও খতিয়ে দেখবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও