কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রেমিকাকে ধর্ষণের পর সেই ভিডিও প্রচার! কারাগারে ধর্ষক

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ৩০ জুন ২০২০, ২০:২৪

পাবনার চাটমোহরে এক মাদরাসাছাত্রীকে (১৬) ধর্ষণ করে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের অভিযোগে রনি মোল্লা (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করো হয়েছে। পরে এ ঘটনায় তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের চড়ইকোল বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

রনি মোল্লা ওই গ্রামের রবিউল মোল্লার ছেলে। এর আগে ধর্ষিতার বাবা বাদী হয়ে থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।
মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, একই এলাকায় বসবাসের সূত্র ধরে বছর খানেক আগে ওই মাদরাসাছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রনি মোল্লার।

সেই সুবাদে গত ২০ জুন শনিবার বাড়িতে কেউ না থাকায় কৌশলে রনি মোল্লা ওই মাদরাসাছাত্রীকে (প্রেমিকা) তার বাড়িতে ডেকে এনে বিয়ের প্রস্তাব দিয়ে শারীরিক সম্পর্কে মিলিত হয় এবং মোবাইলে ভিডিও ধারণ করে। পরবর্তীতে সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই মাদরাসাছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে রনি মোল্লা। এরপর ওই ছাত্রী বিয়ের জন্য চাপ দিলে রনি সেই ভিডিও ফেসবুক এবং স্থানীয়দের মোবাইলে ছড়িয়ে দেয়।

পরে বিষয়টি জানার পর ওই মাদরাসাছাত্রীর বাবা মঙ্গলবার সকালে থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। পুলিশ মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে রনি মোল্লাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও