কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

খুনের হুমকি পেলেন করোনায় আক্রান্ত জকোভিচ

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ৩০ জুন ২০২০, ১১:২৯

সম্প্রতি চ্যারিটি টুর্নামেন্ট আয়োজন করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন সার্বিয়ান টেনিস তারকা নোভাক জকোভিচ। এই টুর্নামেন্টে অংশ নিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি সহ আরো তিনজন খেলোয়াড়। এই অবস্থার মাঝেই এবার খুনের হুমকি পেয়েছেন জকোভিচ।  আদ্রিয়া ট্যুরের ভেন্যু ছিল সার্বিয়ার রাজধানী বেলগ্রেড ও ক্রোয়েশিয়ার জাদার। সূচি অনুসারে জাদারেই ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এই শহর থেকে ৯০ মিনিট দূরের ক্রোয়েশিয়ার স্প্লিট শহরের রাস্তায় দেখা গেছে জকোভিচকে খুনের হুমকি বার্তা। সেখানে লেখা ছিল, ‘জকোভিচ তুমি মরে যাও।


স্প্লিট থেকে তোমার মৃত্যু কামনা করছি। তোমার মৃত্যু হোক জকোভিচ।’ এই টেনিস তারকার প্রতি ক্ষোভের কারণ আদ্রিয়া টেনিস টুর্নামেন্ট। মূলত এই টুর্নামেন্টের কারণেই করোনার হটস্পটে পরিণত হয়েছে ক্রোয়েশিয়ার জাদার শহর। এখান থেকে বেলগ্রেডে ফেরার পরই জকোভিচের শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। তার আগে করোনায় আক্রান্ত হন টুর্নামেন্টে অংশগ্রহণ করা গ্রিগর দিমিত্রভ, বোর্না করিচ এবং ভিক্টর ত্রোইস্কি।


এমন ঘটনায় ভক্ত-অনুরাগীদের কাছে ক্ষমা চেয়েছেন জকোভিচ। এক বিবৃতিতে তিনি বলেন, ‘আমি প্রত্যেকের জন্য ভীষণভাবে দুঃখিত। আশা করি কারো শারীরীক পরিস্থিতি জটিল পর্যায়ে পৌঁছাবে না এবং খুব সবাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। আমরা মানুষকে ঐক্যবদ্ধ ও সংহতিপরায়ণ করার জন্য টুর্নামেন্টটি আয়োজন করেছিলাম।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও