কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ‘অবহেলাজনিত মৃত্যুর‘ অভিযোগে মামলা

বণিক বার্তা প্রকাশিত: ৩০ জুন ২০২০, ১০:২৫

বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ঘটনায় প্রাণহানির ঘটনায় ‘অবহেলাজনিত মৃত্যুর’ অভিযোগে মামলা দায়ের করেছে নৌপুলিশ। আজ মঙ্গলবার ভোরে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় মামলাটি দায়ের করে।নৌ-পুলিশের এসআই শামছুল আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন বলে জানিয়েছেন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান। 

ময়ূর-২ লঞ্চের মালিক মোসাদ্দেক হানিফ সোয়াদ, মাস্টার আবুল বাশার, মাস্টার জাকির হোসেন, স্টাফ শিপন হাওলাদার, শাকিল হোসেন, হৃদয় ও সুকানি নাসির মৃধার নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও পাঁচ-ছয়জনকে সেখানে আসামি করা হয়েছে।ওসি)শাহ জামান জানান, মামলাটির চালকসহ সকলে গা ঢাকা দিয়েছেন,  এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি।

পুলিশ আসামিদের ধরতে অভিযান শুরু করেছে। লঞ্চটিকে জব্দ করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।গতকাল সোমবার সকালে  মুন্সিগঞ্জ থেকে সদরঘাটের দিকে যাত্রী নিয়ে আসার পথে রাজধানীর শ্যামবাজারের কাছে ‘এমএল মর্নিং বার্ড’ নামের একটি লঞ্চে পেঝন থেকে ধাক্কা দেয় ‘ময়ূর-২’ নামের আরেকটি বড় লঞ্চ। এতে মুহূর্তেই মর্নি বার্ড লঞ্চটি ডুবে যায়। খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে  ফায়ার সার্ভিসের ডুবুরি দলের পাশাপাশি উদ্ধার অভিযান শুরু করে নৌবাহিনী, কোস্ট গার্ড, নৌ পুলিশ ও বিআইডব্লিউটিএর কর্মীরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও