কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ খেলায় আশাবাদী মুমিনুল

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৯ জুন ২০২০, ১৫:০০

মহামারি করোনা ভাইরাসের কারণে অচল বিশ্ব ক্রীড়াঙ্গন। একে একে স্থগিত হয়ে গেছে বাংলাদেশের অনেকগুলো সিরিজ। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচগুলো স্থগিত হয়েছে। তবে আইসিসি এ ম্যাচ গুলো খেলার সুযোগ করে দেবে বলে আশাবাদী টাইগার দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক।

এই বছর আটটি টেস্ট ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ দলের। কিন্তু কোভিড-১৯ ভাইরাস মাহামারি আকার ধারণ তা অনেকটাই ভেস্তে গেছে।টেস্ট স্থগিত হয়ে যাওয়ায় হতাশ মুমিনুল। তবে আশা করছেন ম্যাচগুলো খেলার উপায় বের করে দেবে আইসিসি। বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘এটি সত্যিই হতাশার। তবে আমাদের কি-ই বা করার আছে?

আশা করি অচিরেই বিদায় নেবে এই ভাইরাস। আর আমরা ক্রিকেটে ফিরে আসব। এক বছরে বাংলাদেশ খুব কম টেস্টই খেলার সুযোগ পেয়ে থাকে। আশা করি আইসিসি আমাদের টেস্টগুলো পুনরায় খেলার সুযোগ করে দিবে। কারণ ওই টেস্টগুলো ছিল আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশীপের আওতাধীন ম্যাচ। যদিও জানি, ব্যস্ত এই সূচির মধ্যে এমন সময় বের করে আনা কঠিন। তারপরও আমি আশাবাদী’। আইসিসি যদি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের সময় না বাড়ায় তবে, নির্ধারিত সময়সীমায় নিজেদের স্থগিত হওয়া টেস্টগুলো খেলতে পারবে না বাংলাদেশ। এমনটাই জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ প্রসঙ্গে বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘আইসিসি বর্তমান টেস্ট চ্যাম্পিয়নশিপের সময় বাড়ানো ছাড়া আমরা নির্ধারিত সময়সীমায় এই আটিটি টেস্ট খেলতে পারবো না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও