কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বৃষ্টির দিনে মাহমুদউল্লাহর পরামর্শ

বার্তা২৪ প্রকাশিত: ২৮ জুন ২০২০, ১৭:৪৬

জাতীয় দলের পরিশ্রমী এক ক্রিকেটার তিনি। নিজেকে ফিট রাখতে চেষ্টার কমতি থাকে না। কিন্তু এখন করোনা কালে তো আর বাইরে কিংবা মাঠে অনুশীলনের সুযোগ নেই। সংক্রমণ থেকে ক্রিকেটারদের বাঁচতে সতর্ক থাকছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খেলোয়াড়দের মাঠে অনুশীলনের অনুমতি দেয়নি। এ অবস্থায় ঘরেই ঘাম ঝরানো অনুশীলন করছেন তারা। কারণ ফিটনেস তো ঠিক রাখতে হবে!

ঠিক এই কাজটাই করছেন মাহমুদউল্লাহ রিয়াদ। গৃহবন্দী জীবনের পুরোটাই কাজে লাগাচ্ছেন এই অলরাউন্ডার। জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক অনুশীলন করছেন ঘরে। ঘরটাকেই জিম বানিয়ে ফেলেছেন তিনি।

নিয়মিত অনুশীলন করে যাচ্ছেন। এরমধ্যে ট্রেডমিলে প্রতিদিনই দীর্ঘসময় ধরে দৌড়াচ্ছেন মাহমুদউল্লাহ। সেই ছবি আর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগাভাগিও করে নিচ্ছেন এই তারকা ক্রিকেটার।

বৃষ্টির এই সময়ে কিভাবে নিজেকে ফিট রাখা যায় তারও পরামর্শ দিলেন রিয়াদ। রোববার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করলেন রিয়াদ। যেখানে দেখা যাচ্ছে জিম শেষে ক্লান্ত তিনি। তোয়ালে দিয়ে মাথা মুছছেন! সঙ্গে ট্রেডমিলের একটি ছবিও পোস্ট করেন মাহমুদউল্লাহ। সেই ট্রেডমিলে দেখা যাচ্ছে চার কিলোমিটারের কিছু বেশি দৌড়েছেন তিনি!

সোশাল মিডিয়াতেই যে ছবি পোস্ট করছেন তাতে দেখা যাচ্ছে এখন প্রায় প্রতিদিনই তিনি ট্রেডমিলে আট থেকে ১০ কিলোমিটার করে দৌড়েছেন টি-টোয়েন্টি ক্যাপ্টেন। দৌড়ানোর উদ্দেশ্য একটাই নিজেকে ফিট রাখা। সঙ্গে ভক্তদেরও বৃষ্টির দিনে ফিট থাকার পরামর্শ দিলেন রিয়াদ। লিখলেন, ‘বৃষ্টির দিন, হালকা দৌড়াদৌড়ি করে নিন’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও