কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নোয়াখালীতে গুলিবিদ্ধ ইউপি সদস্য মারা গেছেন

ঢাকা টাইমস প্রকাশিত: ২৮ জুন ২০২০, ১৫:১২

দুর্বৃত্তদের গুলিতে আহত নোয়াখালীর আন্ডারচর ইউনিয়ন পরিষদের সদস্য মো: হোরন (৫০) মারা গেছেন। গত শনিবার রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ তথ্য নিশ্চিত করেন জেলার সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন।

তিনি জানান, গুলিবিদ্ধ হওয়ার পর হোরন মেম্বারকে তার পরিবার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। এর আগে হোরন মেম্বারের ওপর হামলার ঘটনায় তার ভাই ইউছুফ পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে মামলা করেছিলেন। তার মৃত্যু হওয়ায় ওই মামলাটি এখন হত্যা মামলা হিসেবে নেওয়া হবে। মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত শুক্রবার রাত পৌনে ১০টার দিকে স্থানীয় একটি বাজার থেকে এক ব্যক্তিসহ মোটরসাইকেল যোগে নিজ বাড়ি যাচ্ছিলেন হোরন মেম্বার। পথে হাজী আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় কয়েকজন দুর্বৃত্ত ওই মোটরসাইকেলের গতিরোধ করে তাদের পিটিয়ে জখম করে। পরে দুর্বৃত্তরা হোরন মেম্বারকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে তার হাত, কোমর ও পিঠে গুলি লাগে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও