কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাংলাদেশে করোনা নিয়ন্ত্রণ ভীষণ কঠিন : উইলিয়ামসন

কালের কণ্ঠ প্রকাশিত: ২৭ জুন ২০২০, ১৮:৫৭

বাংলাদেশের করোনাভাইরাস পরিস্থিতি দিন দিন খারাপের দিকেই এগিয়ে যাচ্ছে। উন্নতির কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। অন্যদিকে ইউরোপের দেশগুলোতে করোনার প্রকোপ ধীরে-ধীরে কমে আসছে। তাই বাংলাদেশের করোনা পরিস্থিতি নিয়ে চিন্তায় নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

নিউজিল্যান্ডকে আরও আগেই করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। করোনাভাইরাসের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে ইউনিসেফের সঙ্গে কাজ করছেন খ্যাতিমান এই অধিনায়ক। তার সাথে আরও আছেন, হেনরি নিকোলস-সোফি ডিভাইন ও ড্যানি কার্টার।

সম্প্রতি সংবাদমাধ্যমের সাথে আলাপকালে ইউনিসেফের দূত উইলিয়ামসন বাংলাদেশের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। কিউই অধিনায়ক বলেন, 'সম্প্রতি জুম অ্যাপের মাধ্যমে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে দীর্ঘ আলাপ হয়েছে আমার। এরপর আমি বুঝতে পারি, বাংলাদেশের পরিস্থিতি কতটা কঠিন অবস্থায় আছে। বাংলাদেশের মতো জনবহুল একটি দেশে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে, এমন ভয়াবহ ভাইরাসকে দূরে রাখা খুবই কঠিন কাজ।'

করোনা পরিস্থিতি নিয়ে বিভিন্ন দেশের খেলোয়াড়দের সাথে আলোচনা করেছেন উইলিয়ামসন। খারাপের দিকেই এগিয়ে যাচ্ছে। উন্নতির কোনো লক্ষণ দেখা যাচ্ছে না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও