কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লকডাউন এলাকায় রান্না করা খাবার বিতরণ মেয়র নাছিরের

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২৫ জুন ২০২০, ১৯:৫৯

নগরে প্রথম কঠোর লকডাউনের আওতায় আনা ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ডের অসহায় মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। বৃহস্পতিবার (২৫ জুন) খাবার বিতরণের সময় চসিক প্যানেল মেয়র ও কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, থানা আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান আলী, আহ্বায়ক মো. ইকবাল হোসেন, প্রচার সম্পাদক আবু সুফিয়ান উপস্থিত ছিলেন।

করোনায় বিশ্বমানবতা বিপর্যস্ত উল্লেখ করে মেয়র বলেন, কোভিড-১৯ মহামারী আক্রান্ত পৃথিবীতে দাঁড়িয়ে প্রত্যেকের বিবেককে মানবতা ও সামাজিকতায় জাগিয়ে তুলতে হবে। বাংলাদেশের মতো ঘনজনবসতির দেশে সামাজিকতা, বিবেক, নৈতিকতা বিবর্জিত মনোবৃত্তি আমাদের তাড়িত করছে আত্মকেন্দ্রিকতার দিকে। অথচ কোনো মানবিকতা, সামাজিকতা, ধার্মিকতা ও সহমর্মিতা আমাদের প্রভাবিত ও তাড়িত করছে না ।

আমাদের বোধ বিবেকের মহামারীকে এ সময়ে নিয়ন্ত্রণ এবং অসৎ মানসিকতা প্রতিরোধ করা দরকার। বিবেক যদি আমাদের পরিচালক না হয় তবে করোনা ভাইরাস থেকে বেঁচে থেকে বিবেকহীন মানুষ হয়ে আমরা যে জীবনের দিকে যাব তাকে জীবন বলে ভাবার কথা অর্থহীন। আসুন আমরা বিবেককে জাগিয়ে সামাজিকতার ওপর কোনো চাপ সৃষ্টি না করে সহমর্মী হয়ে সমষ্টির স্বার্থ বিবেচনায় এনে এ সংকটকে মোকাবেলা এবং উত্তরণের পথে নিজেদের নিয়োজিত করি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও