কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিশেষ ফ্লাইটে ফ্রান্সে পৌঁছেছেন ২৪৭ প্রবাসী বাংলাদেশি

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ২৫ জুন ২০২০, ১০:১১

কোভিড-১৯ এর কারণে আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা থাকায় যে সমস্ত ফ্রান্স প্রবাসীরা বাংলাদেশে আটকে পড়েছিলেন তাদের নিয়ে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইট ফ্রান্সে পৌঁছেছে।

বুধবার বেলা ১১টা ৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২৪৭ জন যাএী নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ এ ফ্লাইট ফ্রান্সের স্থানীয় সময় বিকাল ৫ টায় দেশটির চার্লস দ্য গল (সিডিজি) বিমানবন্দরে অবতরণ করে।

বাংলাদেশ দূতাবাস প্যারিসের সার্বিক সহযোগিতায় এবং অল ইউরোপিয়ান এসোসিয়েশন অব বাংলাদেশ (আয়েবা) ও ফ্রান্স আওয়ামী লীগের উদ্যোগে এ বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়।
অল ইউরোপিয়ান এসোসিয়েশন অব বাংলাদেশ (আয়েবা) এর মহাসচিব কাজী এনায়েত উল্লাহ ইনু বলেন, করোনার প্রাদুর্ভাবের কারণে ফ্রান্সের রেসিডেন্ট কার্ডধারী প্রবাসীরা বাংলাদেশে গিয়ে আটকা পড়েন, তাদের অনুরোধের প্রেক্ষিতে এ বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে।

এ ফ্লাইটের যাত্রী কুমিল্লার আব্দুস সালাম জানান, ছুটিতে দেশে গিয়ে করোনার লকডাউনে পড়ে যাই, ইতোমধ্য রেসিডেন্ট পারমিটের মেয়াদ শেষ হয়ে যাওয়া এবং নিজের ব্যবসা-বাণিজ্য নিয়ে ভীষণ দুশ্চিন্তায় পড়ে যাই, তবে এখন ফিরতে পেরে স্বস্তি পাচ্ছি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও