কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘শেখ হাসিনার নেতৃত্বে যে কোনো দুর্যোগ কাটিয়ে নতুন দিনের শপথ’

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ২৩ জুন ২০২০, ১৫:১৬

৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগ। দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে ৪ সদস্যের কেন্দ্রীয় নেতা এবং জেলা-উপজেলা নেতৃবৃন্দ এই শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনের সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় সদস্য সাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, কোটালিপাড়া আওয়ামী লীগের সভাপতি খায়রুজ্জামান খায়েরসহ টুঙ্গিপাড়া আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এই দলটির হাত ধরেই স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আর তারকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ, সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়ে তুলছি। এখন আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছি। দেশের মানুষকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে কোন দুযোর্গ কাটিয়ে উঠবো এটাই হোক আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও