কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফিটনেসের স্বার্থে ক্যাম্প শুরুর তাগিদ দুই ডিফেন্ডারের

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২২ জুন ২০২০, ১৭:১৩

ঘরোয়া ফুটবল বন্ধ। বন্ধ আন্তর্জাতিক প্রতিযোগিতাও। ফিফার নির্দেশনা অনুযায়ী আগামী অক্টোবর-নভেম্বরে কাতার বিশ্বকাপ বাছাইয়ের বাকি ম্যাচগুলো আয়োজনের সিডিউল ঘোষণা করেছে এএফসি। এখনো চার মাস বাকি জাতীয় দলের ফুটবলারদের মাঠে নামার। বাফুফের ন্যাশনাল টিমস কমিটি অবশ্য সিদ্ধান্ত নিয়েছে, আগস্টের প্রথম সপ্তাহ থেকে তারা ক্যাম্প শুরুর প্রক্রিয়ায় যাবে।

তৃতীয় সপ্তাহে আবাসিক ক্যাম্প শুরু করবে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের বাকি চার ম্যাচের জন্য। কিন্তু ঘরে বসে অলস সময় কাটানো ফুটবলাররা চান দ্রুত জাতীয় দলের ক্যাম্প শুরু হোক। তাতে তাদের মরিচা পড়তে থাকা ফিটনেসের কিছুটা উন্নতি ঘটানো সম্ভব।

ডিফেন্ডার তপু বর্মন দ্রুত ক্যাম্প শুরু হবে আশা প্রকাশ করে বলেন, ‘এএফসি ও বিশ্বকাপ বাছাইপর্বের চারটি ম্যাচের ফিক্সচার তৈরি হয়েছে। আগামী অক্টোবর-নভেম্বর মাসে মাঠে খেলা গড়াবে। তাই দ্রুত জাতীয় দলের ক্যাম্প শুরু হওয়া প্রয়োজন। ভালো ফলাফলের জন্য ভালো ট্রেনিং, ভালো সুযোগ-সুবিধা, দলবদ্ধ অনুশীলনের বিকল্প নেই। দক্ষতা ও কৌশল নিয়ে কাজ করার মত প্রয়োজনীয় পরিবেশ সৃষ্টিরও বিকল্প নেই। দর্শকদের ভালো খেলা উপহার দিতে আমরা মুখিয়ে আছি। তাই যথাসম্ভব দ্রুত জাতীয় দলের ক্যাম্প শুরুর আহবান জানাই।’ আরেক ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ বলেন, ‘আসছে এএফসি ও বিশ্বকাপ বাছাইপর্বের চারটি ম্যাচের তিনটিই হতে যাচ্ছে দেশের মাটিতে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও