কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘লকডাউন’ ভেঙে খুলনা জেলা প্রশাসনে নিয়োগ পরীক্ষা!

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২০ জুন ২০২০, ২১:৪১

করোনার ভয়ে তটস্থ গোটা পৃথিবী। বাংলাদেশেও প্রতিদিন বাড়ছে মৃত্যুর মিছিল। পিছিয়ে নেই খুলনাও। সবখানে দাপিয়ে বেড়াচ্ছে করোনা ভাইরাস। যে কারণে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন সংক্রমণ প্রতিরোধে জেলার সব উপজেলা ও মহানগরীতে দোকানপাট, শপিংমল, যানবাহন ও জনসাধারণের চলাচলের উপর বৃহস্পতিবার (১১ জুন) থেকে বৃহস্পতিবার (২৫ জুন) পর্যন্ত ১৫ দিনের জন্য বিধি নিষেধ জারি করেন।

সেই নিষেধাজ্ঞা ভেঙে খোদ খুলনা জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগ খুলনায় ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর ৫৪টি পদে পরীক্ষা নিয়েছে। শনিবার (২০ জুন) দিনভর খুলনা নগরীর তিনটি কেন্দ্রে প্রায় সাড়ে ৭০০ প্রার্থী এ পরীক্ষায় অংশ নেন। একই দিন পৃথক স্থানে প্রার্থীদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষাও নেওয়া হয়।

এতে পরীক্ষা কেন্দ্রে জনসমাগম তৈরি হয়। জেলা প্রশাসনের এক কর্মকর্তা জানান, যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা নেওয়া হয়েছে। হাজারের বেশি পরীক্ষার্থী ছিল যার মধ্যে ৭৪০ জন উপস্থিত হয়েছেন। করোনা প্রাদুর্ভাবকালে বিভিন্ন স্থানের চাকরি প্রত্যাশীদের পরীক্ষা নেওয়ার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন খুলনার নাগরিক নেতা ও চাকরি প্রত্যাশীরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও