কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘ভেবে পাই না, বেল কেন এখনও রিয়ালে’

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২০ জুন ২০২০, ০১:১০

প্রায় সাত বছর আগে সেই সময়ের রেকর্ড ট্রান্সফার ফিতে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া গ্যারেথ বেল পারেননি নামের প্রতি সুবিচার করতে। অনিয়মিত হয়ে গেছেন একাদশে। কাজে লাগাতে পারেন না মাঝে মধ্যে পাওয়া সুযোগ। শুনতে হয় সমর্থকদের দুয়ো। এমন বিরূপ পরিস্থিতিতেও মাদ্রিদের দলটিতে তার থাকার কারণ খুঁজে পান না ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক স্ট্রাইকার দিমিতার বার্বাতোভ।

বেলের নিজেকে হারিয়ে ফেলার অন্যতম কারণ চোট। বারবার পড়েছেন চোটে, হয়েছে ছন্দপতন। এসবের ভিড়ে গত কয়েক মৌসুমে খেলতে পেরেছেন খুব কম সময়। সেগুলোও কাজে লাগাতে না পারায় দলে ব্রাত্য হয়ে পড়েছেন ওয়েলস ফরোয়ার্ড।দুঃসময়ে সমর্থকদেরও পাশে পাননি। উল্টো ঘরের মাঠে ক্লাব সমর্থকদের থেকেই শুনেছেন দুয়ো।

অবশ্য করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মাঝে শুরু হওয়া লিগের সব খেলা হবে দর্শকশূন্য স্টেডিয়ামে, যা বেলের জন্য ভালো কিছু বয়ে আনতে পারে বলে মনে করছেন বার্বাতোভ।বেটফেয়ারে বৃহস্পতিবার নিজের লেখা কলামে বেলকে নিয়ে নিজের ভাবনার কথা তুলে ধরেন বুলগেরিয়ার সাবেক এই তারকা।

“গ্যারেথ বেল খুব বেশি খেলার সুযোগ পাচ্ছে না। দর্শকশূন্য মাঠে খেলা তার ও তার আত্মবিশ্বাসের জন্য সহায়ক হতে পারে। তবে আমার মনে হয়, টিভিতে দেখার সময়ও সমর্থকরা তাকে দুয়ো দেবে। আমি কিছুতেই বুঝতে পারি না, রিয়াল মাদ্রিদের কিছু সমর্থক কেন তাদের নিজেদের খেলোয়াড়দেরই দুয়ো দেয়।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও