কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হোটেলে ৪ চার মাস বন্দি থেকে ঢাকায় ফিরলেন তিন অভিনেতা

সমকাল প্রকাশিত: ১৭ জুন ২০২০, ১৫:১৫

ঢাকার তিন অভিনেতা শুটিং করতে গিয়েছিলেন কলকাতায়। সেটা করোনা ভাইরাসের ভয়াবহতার আগেই । হুট করেই করোনাভাইরাস ঠেকাতে প্রতিটি দেশের আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ হয় যায়। দেশে দেশে জারি করা হয় লকডাউন। তাই কলকাতা থেকে শুটিং করে আর ফেরা হয়নি। সেখানের ইকে হোটেলে আটকে ছিলেন টানা চার মাস।

এদের মধ্যে ছিলেন উপস্থাপক ও অভিনেতা ইমতু রাতিশ, শিপন মিত্র ও সাঞ্জু জন। গত ১৬ ফেব্রুয়ারি থেকে কলকাতার একটি হোটেলে আটকে ছিলেন তারা। তাদের সঙ্গে আরও ছিলেন নতুন অভিনেত্রী বন্যি, রাইসাসহ মেকাপম্যান, ক্যামেরাম্যান ও অনেকেই

৪ মাস আটকে থাকার পর গতকালদেশে ফিরেছেন তারা। আসার বিষয়ে ইমতু জানান, পাসপোর্ট হাতে পাওয়ার পর নিজেরা গাড়ি ভাড়া করে সীমান্তে আসেন তারা। এরপর বাংলাদেশে প্রবেশ করেন।

জানা গেছে, চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরীর একটি ভুতের সিনেমার শুটিংয়ের জন্য আইসল্যান্ড যাবার কথা ছিলো তাদের। তার ভিসার জন্য এই অভিনয় শিল্পীরা কলকাতায় যান ১৬ ফেব্রুয়ারি। এর মধ্যেই সারা বিশ্বে মহামারি আকার ধারণ করে করোনা। এদিকে কাজ শেষ করে উঠতে না পারায় দেশে ফিরতে পেরেছিলেন না তারা।

ইমতু রাতিশ বলেন, ‘আমাদের দলের বেশিরভাগই পাসপোর্ট ফেরত পেয়েছিলেন। শুধু আমাদের কয়েকজনের যেদিন পাসপোর্ট দেওয়ার কথা, সেদিনই ভারতে জনতা কারফিউ শুরু হয়। প্রতিদিনই ভেবেছি, এই বোধহয় পাসপোর্ট পেয়ে যাব। এভাবেই অনেকগুলো দিন কেটে গেল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও