কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নাজিরপুর ইউএনওর বদলি ঠেকাতে এলাকাবাসীর মানববন্ধন

ঢাকা টাইমস প্রকাশিত: ১৪ জুন ২০২০, ২২:৪৮

পিরোজপুরের নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ওবায়দুর রহমানের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।রবিবার ইউএনওর বদলির আদেশ নাজিরপুরে এসে পৌঁছলে প্রথমে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রতিবাদের ঝড় উঠে। এরই রেশ ধরে দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বরে সচেতন নাগরিক সমাজের ব্যানারে ‘বদলি ঠেকাও’ দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ করেন নাজিরপুরবাসী।

মোহাম্মদ ওবায়দুর রহমান চলতি বছরের ৬ ফেব্রুয়ারি নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পর একের পর এক জনবান্ধব উদ্যোগে বদলে যায় নাজিরপুর উপজেলার দৃশ্যপট। মাত্র চার মাসে তিনি একজন প্রশাসক নয়, নিজেকে ‘নাজিরপুরবাসীর একজন সেবক’ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।ইউএনও মোহাম্মদ ওবায়দুর রহমানের বদলি বিষয়ে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ বলেন, তার বদলিতে নাজিরপুরের উন্নয়নের ধারাবাহিকতায় ব্যাহত হবে।

জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ খান বলেন, করোনার এই মহামারিতে এবং ঘূণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের বাঁচাতে তিনি দিন-রাত উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে চলেছেন। তার এ বদলির আদেশ নাজিরপুরবাসী মানবে না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও