কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেশে নোট ৯ সিরিজের তিন স্মার্টফোন আনল শাওমি

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ১৪ জুন ২০২০, ১৫:২৩

বাংলাদেশের বাজারে রবিবার নোট সিরিজের তিনটি নতুন স্মার্টফোন এনেছে গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি। এগুলো হল- ‘রেডমি নোট ৯ প্রো’, ‘রেডমি নোট ৯এস’ এবং ‘রেডমি নোট ৯’।

এ ব্যাপারে শাওমি বাংলাদেশ এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘রেডমি নোট সিরিজটি “সবার জন্য উদ্ভাবনে” এই স্লোগানের মশাল বহনকারী। শাওমি রেডমি নোট ৯ সবচেয়ে বেশি সন্ধান করা সিরিজের তকমা অর্জন করেছে। আমরা সেরা স্পেসিফিকেশন, সর্বোচ্চ মান ও আকর্ষণীয় মূল্যে মি ফ্যানদের কাছে এই ফোনগুলো পৌঁছে দিতে পারছি, আমাদের প্রত্যাশা, মি ফ্যানরা স্মার্টফোনগুলোর প্রশংসা করবে।

‘অরা ব্যালেন্স’ ডিজাইনে আনা রেডমি নোট ৯ প্রো-তে রয়েছে ৬.৬৭ ইঞ্চির এফএইচডিপ্লাস ডটডিসপ্লে, যার রেশিও ২০:৯। ডিভাইসটিতে পারফরমেন্সের জন্য রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি, ক্রায়ো আর্কিটেকচারের ৮ ন্যানোমিটার প্রযুক্তির চিপসেট। গ্রাফিক্স রয়েছে অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ, যার ক্লক স্পিড ৭৫০ মেগাহার্জ, এতে আরো রয়েছে স্ন্যাপড্রাগন এলিট গেইমিং। রেডমি নোট ৯ প্রো-তে রয়েছে শক্তিশালী ৫০২০ এমএএইচ-এর স্লিম ব্যাটারি ও ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার। ডিভাইসটির পেছনে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা রয়েছে। যাতে ১১৯ ডিগ্রি ফিল্ড ভিউয়ের ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে। সামনে রয়েছে নাইট মোডসহ ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও