কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিয়ের খবরটি পুরোপুরি গুজব: বাপ্পি

সমকাল প্রকাশিত: ১৪ জুন ২০২০, ১২:৩৯

সিনেমার ক্যারিয়ার শুরুর কয়েক বছর পর থেকেই প্রতি বছর আমার বিয়ের খবর প্রকাশ হচ্ছে। একই সঙ্গে প্রেমের খবরও। অথচ আমার পরিবার আমার বউ খোঁজে বেড়াচ্ছে এখনও। তারা শুধু খবরেই পড়ছে আমার বিয়ের কথা বউ একবারও দেখতে পায়নি! বিষয়টি নিয়ে তারা হতাশও। বরারের মতো এ বছরও বিয়ে করেছি খবর এলো। যে সময় এ খবর এলো সে সময়টা করোনা ভাইরাস নিয়ে পরিবারের সবাই চিন্তিত। বিয়েটা সত্যি হলে মন্দ হতো না। পরিবারের সবাই খুশি হতেন। গৃহবন্দির সময়টা বউকে নিয়ে খারাপ কাটতো না।’কথাগুলো বলছিলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। কারণ তিনি ঢাকঢোল না পিটিয়ে  চুপিসারে বিয়ে করেছেন ! নববধূকে ঘরেও তুলেছেন বলে নায়কের এক ঘনিষ্ঠ  সূত্রের বরাতে শনিবার এ খবর প্রকাশিত হয়েছে। খবর প্রকাশের পর বাপ্পির সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা চালালেও বন্ধ পাওয়া যায় তার মোবাইল ফোন। অবশেষে রোববার  ফোনে পাওয়া যায় এ নায়ককে।  বিয়ের কথা তুলতেই হাসি দিয়ে বাপ্পি বলেন, ‘আর যাই হোক বিয়েটা করলে কিন্তু সবাইকে জানিয়েই করবো। এটা গোপন করে করার কিছু নেই।’

 তাহলে বউকে যে ‘তুষার কন্যা’ নামে ডাকেন এ তথ্য মিথ্যে? এ প্রশ্নের উত্তর কিছুক্ষণ সময় নেয় বাপ্পি। এরপর বলেন, আসলে ‘তুষার কন্যা’ না।  প্রিয় একজন মানুষকে আমি ‘স্নো হোয়াইট’ বলে ডাকতাম।  সেটাও কয়েক বছর আগের কথা। যা এখন অতীত।’ ব্যক্তিগত এ বিষয়টি নিয়ে কথা আর বাড়াতে চাইলেন না ‘সুলতানা বিবিয়ানা’ ছবির এ নায়ক। 

শনিবার বিশেষ ওই সূ্ত্রের বরাতে প্রকাশিত খবরে  জানানো হয় দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেছেন বাপ্পি চৌধুরী। এর আগে রাজধানীর হাতিরঝিলসহ বিভিন্ন স্থানে প্রেমিকাকে নিয়ে ঘুরতে দেখা গেছে তাকে। তখন এ বিষয়ে জানতে চাইলে হেসে উড়িয়ে দিয়েছেন এই নায়ক। করোনাকালে হাতে কোনো কাজ না থাকায় বাসায় স্ত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মধুচন্দ্রিমায় যাওয়ার পরিকল্পনা করেছেন বলেও সূত্রটি জানিয়েছেনতথ্যটি তার কাছে জানালে হেসে উড়িয়ে দেন এ নায়ক। বলেন, এখন আসলে এসব গুজবে কান দেয়ার সময়না। যে সময়টা যাচ্ছে তা অনেক খারাপ সময়। এখন আমাদের চলচ্চিত্র নিয়ে নতুন করে ভাবনার সময়। করোনার কারণে পুরো বিশ্বই স্থবির হয়ে আছে।

বিশ্ব চলচ্চিত্রের অবস্থাও ভালো নয়। আর আমাদের চলচ্চিত্রের অবস্থা তো করোনার আগে থেকেই খারাপ যাচ্ছে। তাই এ সময়ে চলচ্চিত্র যোদ্ধাদের এক হয়ে কাজ করা উচিত। এসব গুজবে কান না দিয়ে তাই কিভাবে নিজেকে ও চলচ্চিত্র ইন্ডাষ্ট্রি সামনে এগিয়ে নেয়া যায় সে চিন্তাই করছি। তাহলে বাপ্পি কবে বিয়ে করছেন? জানতে চাইলে তিনি বলেন, ‘পরিবারের মেয়ে পছন্দ হলেই বিয়ে হবে। তবে সেটা কখন তা আমিও বলতে পারছিনা।’এদিকে বাপ্পি চৌধুরী  টানা প্রায় আড়াই মাস গৃহবন্দি জীবন যাপনের পর গত ২৭ মে শুটিং শুরু করেছে বাপ্পি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও