কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পারিশ্রমিক এক পয়সাও কমাবেন না মালাইকা

ঢাকা টাইমস প্রকাশিত: ১৪ জুন ২০২০, ১২:৫৪

বলিউডের জনপ্রিয় আইটেম তারকা কাম অভিনেত্রী মালাইকা অরোরা খান। তবে বর্তমানে বিভিন্ন অনুষ্ঠানের বিচারক ও অতিথির ভূমিকায় তাকে বেশি দেখা যায়। তারই ধারবাহিকতায় আগামী ২৭ জুন থেকে নাচের একটি রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে কাজ শুরু করতে চলেছেন ‘চাল ছাইয়া ছাইয়া’ তারকা মালাইকা।

মহামারী করোনার কারণে এতদিন গোটা বিনোদন জগতই কার্যত স্তব্ধ ছিল। ফলে সিনেমা দুনিয়ার মতো টেলিভিশনর জগতও ক্ষতির সম্মুখীন হয়েছে। সে কারণে মালাইকার পারিশ্রমিক কিছুটা কমানোর দাবি করেছিলেন জি টিভিতে প্রচারিত ওই রিয়েলিটি শোয়ের প্রযোজকরা। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন মালাইকা।

বহু ছবির জনপ্রিয় এই আইটেম তারকা সাফ জানিয়ে দিয়েছেন, তিনি আগের প্যাকেজেই কাজ করবেন। পারিশ্রমিক এক পয়সাও কমাতে পারবেন না। মালাইকার এমন কথার পরে অবশ্য প্রযোজকরাও আর কথা বাড়াননি। অন্যদিকে শোয়ের অন্য দুই বিচারক গীতা কাপুর এবং টেরেন্সের সঙ্গে এখনও তাদের কথাবার্তা চলছে।

এদিকে মালাইকা যখন নতুন করে শুটিং শুরুর প্রস্তুতি নিচ্ছেন, সেই সময় তার অ্যাপার্টমেন্ট সিল করে দেয়া হয়েছে। কারণ, ওই অ্যাপার্টমেন্টে করোনা রোগীর সন্ধান পাওয়া গেছে। অন্যদিকে মালাইকার ছোট বোন অমৃতা অরোরার শ্বশুর- শাশুড়িও করোনায় আক্রান্ত বলে খবর।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও