কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তিন ফরমেট অলরাউন্ডার তালিকায় একটিতেও সাকিবকে রাখেননি মুডি

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১২ জুন ২০২০, ১৭:৫৮

ধরুন কোনো একটি ফরমেটে তিনজন অলরাউন্ডার বাছাই করতে যাবেন; সেটা টেস্ট, ওয়ানডে বা টি-টোয়েন্টি যা-ই হোক। সাকিব আল হাসানকে কি বাদ দিতে পারবেন? কঠিন ব্যাপার। আর যদি বলা হয়, তিন ফরমেটে তিনজন করে অলরাউন্ডার বাছাই করতে? তবে তো যে কোনো এক ফরমেটে সাকিবের নাম চলেই আসবে।

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার এবং বর্তমানে অন্যতম সফল কোচ টম মুডি সম্প্রতি এক পডকাস্টে ওয়েস্ট ইন্ডিজ গ্রেট ইয়ান বিশপের সঙ্গে কথা বলতে গিয়ে তিন ফরমেটে তিনজন করে অলরাউন্ডার বাছাই করেছেন। শুনে হয়তো অনেকের চোখ কপালে ওঠবে, কোনো একটি ফরমেটে সাকিবকে জায়গা দেননি তিনি। মুডির অলরাউন্ডার তালিকায় জায়গা পেয়েছেন হালের আন্দ্রে রাসেল কিংবা শেন ওয়াটসনের মতো নাম। ওয়াটসন আর জ্যাক ক্যালিসকে তো আবার দুই ফরমেটের তালিকাতেই রেখেছেন আইপিএলে ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদকে শিরোপা জেতানো এই কোচ।

কিন্তু সাকিবকে তার মনে ধরেনি। টেস্টে মুডির চোখে সর্বকালের সেরা তিন অলরাউন্ডার-দক্ষিণ আফ্রিকার জ্যাক ক্যালিস, ওয়েস্ট ইন্ডিজের গ্যারি সোবার্স এবং পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। এর মধ্যে ইমরান খানকে 'ফ্যানোমেনল' বলেছেন তিনি। বিশ্বজুড়ে টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে কোচিং করানোর অভিজ্ঞতা আছে মুডির।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও