কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বলিউডের নতুন জুটি

ইত্তেফাক প্রকাশিত: ১০ জুন ২০২০, ০৯:০৩

রোহিত শেট্টির ‘সূর্যবংশী’-তে এবার নায়ক-নায়িকার ভূমিকায় দেখা যেতে পারে রণবীর সিং ও ক্যাটরিনা কাইফকে। বলিউডে সম্প্রতি এই গুঞ্জনটি প্রবল হয়ে উঠেছে। জোয়া আখতারের ছবিতেই নাকি দেখা যাবে এই জুটিকে।—এমনটা শোনা যাচ্ছে। ভারতীয় এক গণমাধ্যমের প্রতিবেদনে প্রকাশিত হয়েছে রণবীর ও ক্যাটরিনা জুটিকে নায়ক-নায়িকা হিসেবে আজ পর্যন্ত কখনও দেখেননি দর্শকরা।

সেই জুটি নিয়েই এবার নতুন ছবির পরিকল্পনা করছেন জোয়া আখতার। কবীর খানের ‘৮৩’-তে নাকি কপিল দেবের স্ত্রীর চরিত্রে প্রথমে ভাবা হয়েছিল ক্যাটরিনার কথা। কিন্তু শেষ পর্যন্ত চরিত্রটি যায় দীপিকার কাছে। জোয়া আখতার একটি গ্যাংস্টার ড্রামার প্রস্তুতি নিচ্ছেন। এই নিয়ে তৃতীয়বার জোয়ার সঙ্গে কাজ করতে চলেছেন রণবীর সিং।

প্রথমটি ছিল ‘দিল ধড়কনে দো’ এবং দ্বিতীয়টি ‘গালি বয়’। ছবির গল্পে খুব গুরুত্বপূর্ণ একটি ভূমিকা থাকবে ক্যাটরিনা অভিনীত চরিত্রটির। লকডাউনে বসেই ছবির কথাবার্তা অনেক দূর এগিয়ে গেছে, কিন্তু এখন পর্যন্ত দুই তারকার কেউই ছবি সাইন করেননি বলেই শোনা যাচ্ছে। যতক্ষণ না আনুষ্ঠানিকভাবে এই প্রজেক্টের ঘোষণা হয় ততদিন রণবীর-ক্যাটরিনার সম্ভাব্য এই জুটিকে বলিউড গুঞ্জন হিসেবে গণ্য করা ছাড়া কোনো উপায় নেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও