কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জীবন খুব ছোট, করোনাকালে জ্যাকুলিনের উপলব্ধি

এনটিভি প্রকাশিত: ০৯ জুন ২০২০, ১৪:১০

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রকোপে জীবনের চাকা অনেকটাই থমকে গেছে। সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে চলতে হচ্ছে সংক্রমণ থেকে সুরক্ষায়। বদলে গেছে জীবনাচরণ। বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ এই করোনাকাল থেকে অনেক শিক্ষা নিয়েছেন। উপলব্ধি করেছেন জীবনের গুরুত্ব। জ্যাকুলিন বলেছেন, কোভিড-১৯ মহামারি তাঁকে জীবনের গুরুত্ব সম্পর্কে শিক্ষা দিয়েছে।

প্রতিটি দিনই যে মূল্যবান, এ শিক্ষা তিনি পেয়েছেন। বার্তা সংস্থা আইএএনএসের উদ্ধৃতি দিয়ে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। আইএএনএসকে জ্যাকুলিন ফার্নান্দেজ বলেন, ‘জীবন যে খুব ছোট, এই মহামারি আমাকে তা বুঝতে সাহায্য করেছে।

জ্যাকুলিন আরো বলেন, ‘মানুষ হিসেবে এই যে আমাদের অস্তিত্ব, সে জন্য মা পৃথিবীকে ধন্যবাদ জানানো উচিত। আমাদের যা-ই থাকুক, তার জন্য কৃতজ্ঞ হওয়ার দরকার এবং এই গ্রহকে টিকিয়ে রাখাতে আমাদের সর্বোচ্চটা দেওয়া উচিত।’  জ্যাকুলিন ফার্নান্দেজকে সর্বশেষ ওয়েব সিরিজ ‘মিসেস সিরিয়াল কিলার’ এবং ডিজনি ও হটস্টারে অনলাইন নৃত্য প্রতিযোগিতা ‘হোম ড্যান্সার’-এ দেখা গেছে। এ ছাড়া সুপারস্টার সালমান খানের গান ‘তেরে বিনা’য় দেখা গেছে এ শ্রীলঙ্কান সুন্দরীকে। আগামীতে জ্যাকুলিনকে জন আব্রাহাম অভিনীত ‘অ্যাটাক’ ছবিতে দেখা যাবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও