কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দরিদ্র ও ঝুঁকিপূর্ণ নগরবাসীকে অর্থ সহায়তা দেওয়া হবে: নাছির

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৮ জুন ২০২০, ১৯:০০

ইউএনডিপি ও ইউকে-এইডের সহায়তায় পরিচালিত প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় শিগগির অতি দরিদ্র ও ঝূঁকিপূর্ণ নগরবাসীর জরুরি খাদ্য সহায়তার জন্য নগদ অর্থ সহায়তা দেওয়ার প্রক্রিয়া শুরু করা হবে বলে জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (০৮ জুন)টাইগারপাস বহুমুখি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত গর্ভবতী ও দুগ্ধদানকারী মায়েদের জন্য ১ হাজার দিনের পুষ্টি সহায়তা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ তথ্য জানান।

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় ১ হাজার ৬৭৪ জনকে সহায়তা দেওয়া হবে। এর আওতায় ১৮০ জনকে ১লিটার করে ভোজ্য তেল, ৩০টি ডিম ও ১ কেজি ডাল সহায়তা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরন। এ সময় সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার মো. সরোয়ার হোসেন খান, সোশিও-ইকোনমিক ও নিউট্রিশন এক্সপার্ট মোহাম্মদ হানিফ, টাউন ফেডারেশনের চেয়ারপারস কোহিনুর আক্তার, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার মালিক উপস্থিত ছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও