কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বঙ্গবন্ধুকে নিয়ে কুইজ প্রতিযোগিতা, নিবন্ধনের শেষ সময় রবিবার বিকেল ৩টা

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০৬ জুন ২০২০, ২১:১৭

৬ দফা দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর জীবন ও রাজনীতি বিষয়ে বিশেষ কুইজ প্রতিযোগিতা আগামীকাল রাত ৯টা থেকে ১০টার মধ্যে অনলাইনে অনুষ্ঠিত হবে। এই কুইজে অংশ নিতে আগামীকাল রবিবার বিকেল ৩টার মধ্যে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য http://quiz.mujib100.gov.bd/ ঠিকানায় গিয়ে তথ্য যুক্ত করতে আহ্বান জানানো হয়েছে।

মুজিববর্ষ বাস্তবায়ন কমিটির এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।যারা নিবন্ধন করবেন তারা রাত ৯টায় অংশ নিতে পারবে। ৯টা থেকে ১০টায় যেকোন ৬ মিনিটের জন্য তারা প্রতিযোগিতার নির্ধারিত প্রশ্নের জবাব দিতে পারবেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আগামী ৭ জুন এই অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি এটির আয়োজন করেছে।শনিবার জুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক কামাল আবদুল নাসের চৌধুরী বলেন, এই করোনাকালেও শতবর্ষ উদযাপনের বিভিন্ন কর্মসূচি চলছে। অনলাইনের ওপর নির্ভর করেই সেগুলো করা হচ্ছে। তিনি আশা প্রকাশ করে বলেন, এই কুইজ প্রতিযোগিতায় ব্যাপকহারে অংশগ্রহণের মাধ্যমে মানুষ বঙ্গবন্ধুকে আরও বিশদভাবে জানবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও