কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

'ভিআইপি ছাড়া সাধারণ রোগীর চিকিৎসা নেই ম্যাক্স হাসপাতালে'

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৬ জুন ২০২০, ১৭:২৮

নগরের মেহেদিবাগের বেসরকারি ম্যাক্স হাসপাতাল ভিআইপি ছাড়া সাধারণ রোগীকে চিকিৎসাসেবা দিচ্ছে না বলে অভিযোগ নগর ছাত্রলীগের। শনিবার (০৬ জুন) সকালে হাসপাতালটিতে চিকিৎসার জন্য যাওয়া সাধারণ রোগীদের অভিযোগের ভিত্তিতে এমন দাবি নগর ছাত্রলীগের নেতাদের। গত কয়েকদিন ধরে নগর ছাত্রলীগের নেতারা বেসরকারি হাসপাতাল পরিদর্শন করছে।

এর ধারাবাহিকতায় তারা শনিবার (৬ জুন) পরিদর্শনে যান ম্যাক্স হাসপাতাল ও পাঁচলাইশের পার্কভিউ হাসপাতালে। নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বাংলানিউজকে বলেন, এ দু’টি হাসপাতালে রোগীদের কাছ থেকে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ম্যাক্স হাসপাতালে একজন রোগী দুই ঘণ্টা ধরে অপেক্ষা করেও চিকিৎসাসেবা পাননি। হাসপাতালে ৬টি আইসিইউ থাকলেও আমরা মাত্র ২জনকে চিকিৎসা দিতে দেখেছি।

তিনি বলেন, অনেক সাধারণ রোগী ম্যাক্স হাসপাতালে চিকিৎসাসেবা নিতে এসে চিকিৎসা না পেয়ে ফেরত গেছেন। সাধারণ রোগীদের অভিযোগ ভিআইপি ছাড়া অন্য কাউকে চিকিৎসা দিচ্ছে না হাসপাতালটি। আমরা খোঁজ নিয়ে এর সত্যতাও পেয়েছি। তাদের এখানে ভর্তি হতে হলে প্রভাবশালী কারও রেফারেন্সও লাগছে। পার্কভিউ হাসপাতালে রোগীরাও ঠিকমতো চিকিৎসাসেবা পাচ্ছেন না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও