কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘করোনা সংকটে এখনো কিছু মানুষ সমালোচনায় ব্যস্ত’

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৬ জুন ২০২০, ১৫:২৭

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বিএনপিকে ইঙ্গিত করে বলেছেন, দুঃখজনক হলেও সত্য এই সংকটকালে এখনো কিছু মানুষ ও দল শুধু সমালোচনায় ব্যস্ত।শনিবার ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, দুঃখজনক হলেও সত্য এই সংকটকালে এখনো কিছু মানুষ ও দল শুধু সমালোচনায় ব্যস্ত। তারা মানুষের সেবা করতে এগিয়ে আসেনি, শুধু সমালোচনায় ব্যস্ত। এজন্য দেশের জনগণ তাদের সঙ্গে নেই।

রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, আজ পত্রিকার মাধ্যমে জানতে পারলাম ‘স্ত্রীর সামনে স্বামীর মৃত্যু’। কয়েকটি হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়ার পরেও তাকে ভর্তি করেনি। এগুলো অনাকাঙ্ক্ষিত। আমি মনে করি কোনো হাসপাতাল থেকে রোগীকে ফেরত দেয়া অমানবিক কাজ। যেসব হাসপাতাল করোনা চিকিৎসা দিচ্ছে, সেসব হাসপাতাল থেকে শিক্ষা নেয়া উচিত। যেসব হাসপাতাল রোগী ফেরত দিয়েছে, সরকার তা পর্যবেক্ষণ করছে। সময় মতো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ সংকটকালে চিকিৎসক এবং নার্সরা সম্মুখযোদ্ধা উল্লেখ করে তিনি বলেন, কিছু চিকিৎসক ও নার্স রোগীদের সেবায় এগিয়ে আসতে চাচ্ছে না, এগুলো কোনোভাবেই সমুচিত নয়। মানুষকে সেবা দেয়ার জন্যই তারা চিকিৎসক হয়েছেন বা এ পেশায় এসেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও