কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৭১ দিন পর আবার চললো মধুমতি

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৩ জুন ২০২০, ১৮:৩৬

ক‌রোনা‌য় ৭১ দিন বন্ধ থাকার পর রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থেকে রাজশাহী রু‌টে চলাচলকারী আন্তঃনগর মধুম‌তি ট্রেনটির আবারও চলাচল শুরু হ‌য়ে‌ছে। সরকারী সিদ্ধান্তের পর বুধবার (৩ জুন) দুপুর সা‌ড়ে ১২টার দি‌কে রাজশাহী থে‌কে ছে‌ড়ে আসা মধুম‌তি ট্রেন‌টি রাজবাড়ী রেলও‌য়ে স্টেশ‌নে এসে পৌঁছায়। এ সময় সামা‌জিক দূরত্ব ও স্বাস্থ্য‌বি‌ধি মানার বিষয়ে যাত্রী‌দের সচেতন করেন জিআর‌পি পু‌লিশসহ সং‌শ্লিষ্ট রেল কর্মকর্তারা।তবে দীর্ঘ‌ দিন প‌র ট্রেন চলাচল শুরু হ‌লেও যাত্রী‌দের তেমন চাপ ছিল না। রাজবাড়ী রেলও‌য়ে কর্তৃপক্ষ বল‌ছে সরকা‌রি নি‌র্দেশনা মে‌নে আসন সংখ্যার অর্ধেক যাত্রী বহন কর‌ছেন তারা।

এর আগে গত ২৪ মার্চ থে‌কে ক‌রোনা ভাইরা‌সের কার‌ণে খুলনা, রাজশাহী, পোড়াদহ, ফ‌রিদপুর, ভাঙ্গা, গোয়ালন্দ ঘাটসহ রাজবাড়ীর সঙ্গে সব রু‌টের ট্রেন চলাচল বন্ধ ক‌রে দেয় রেলও‌য়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। এসব রু‌টে আন্তঃনগর (মধু‌মতি), মেল ও সাটল ট্রেন চলাচল কর‌তো।

রাজবাড়ী রেলও‌য়ে স্টেশন মাস্টার তন্ময় কুমার দত্ত জানান, ক‌রোনা ভাইরা‌সের কার‌ণে ২৪ মার্চ থে‌কে রাজবাড়ীর সঙ্গে রাজশাহী, খুলনা, পোড়াদহ, ফ‌রিদপুর, ভাঙ্গাসহ বি‌ভিন্ন রু‌টে ট্রেন চলাচল বন্ধ হ‌য়ে যায়।
ত‌বে দীর্ঘ দুই মা‌সের বে‌শি সময় পর মধুম‌তি ট্রেনটি চলাচল শুরু করে‌ছে। অন্য মেল ও সাটল ট্রেন চলার বিষ‌য়ে এখ‌নো কোনো সিদ্ধান্ত হয়‌নি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও