কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেশে বিভিন্ন দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ১৩ জনের মৃত্যু

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০২ জুন ২০২০, ২১:৫৯

সিরাজগঞ্জের শাহজাদপুরে একই পরিবারের তিনজন, ভোলার মনপুরা ও বোরহানউদ্দিনে দুই জেলে, সাতক্ষীরার শ্যামনগরে এক কলেজছাত্র, রংপুরের পীরগাছায় বাবা-ছেলে, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ইজিবাইক চালক, শেরপুরে নকলায় শিশু ও বৃদ্ধা, লক্ষ্মীপুর সদরে মাদরাসাছাত্র ও কুমিল্লার লালমাই উপজেলায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার রাত ও মঙ্গলবার সারাদিন বিভিন্ন ঘটনায় মোট ১৩ জনের মৃত্যু হয়েছে। বিস্তারিত জাগো নিউজের প্রতিনিধিদের পাঠানো সংবাদে-

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সরিষাকোল কবরস্থান এলাকায় সরকার ট্রাভেলস ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী ও শিশু কন্যা নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় (২ জুন) শাহজাদপুর উপজেলার সরিষাকোল কবরস্থান এলাকায় এ সংঘর্ষের ঘটে।

নিহতরা হলেন, উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী গ্রামের আন্না রাণী সূত্রধর (৩৫), তার স্বামী কাঞ্ছু সূত্রধর (৪০) ও তাদের শিশুকন্যা সিমা সূত্রধর (৭)। এ ঘটনায় নিহত কাঞ্ছু সূত্রধরের ছেলে শুভ সূত্রধর (১৬) ও অটো-ভ্যানচালক আহত হয়।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে কাঞ্ছু সূত্রধর তার স্ত্রী আন্না রাণী সূত্রধর তাদের পুত্র শুভ ও কন্যা সিমাকে নিয়ে আত্মীয়ের বাড়ি পার্শ্ববর্তী উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ির গোপালের বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠানে যায়।

অনুষ্ঠান শেষে বিকেলে বালসাবাড়ি বাসস্ট্যান্ড থেকে একটি অটো-ভ্যানযোগে বগুড়া-নগরবাড়ী মহাসড়ক দিয়ে তাদের বাড়ি শাহজাদপুর ফিরছিলেন। অটোভ্যানটি উপজেলার সরিষাকোল কবরস্থান সংলগ্ন স্থানে পৌঁছলে বিপরীত দিক পাবনা থেকে আসা ঢাকাগামী সরকার ট্রাভেলস নামের দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস সজোরে ওই অটো-ভ্যানে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই আন্না রাণী সূত্রধর নিহত হন। এ সময় আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী কাঞ্ছু সূত্রধর (৪০), সিমা সূত্রধর (৭) ও শুভ সূত্রধরকে (১৬) উদ্ধার করে প্রথমে স্থানীয় পিপিডি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের শারিরীক অবস্থার চরম অবনতি ঘটলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক কাঞ্ছু সূত্রধর ও তার শিশুকন্যা সিমা সূত্রধরকে মৃত ঘোষণা করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও