কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রবীণ আ.লীগ নেতাকে যুবলীগ নেতার মারধরের ভিডিও ভাইরাল

সমকাল ঢেমুশিয়া, চকোরিয়া, কক্সবাজার প্রকাশিত: ০২ জুন ২০২০, ২১:০৫

কক্সবাজারের চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নে নুরুল আলম (৭২) নামে প্রবীণ এক আওয়ামী লীগ নেতাকে প্রকাশ্যে বিবস্ত্র করে যুবলীগ নেতা আনছুর আলমের মারধরের একটি ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে মঙ্গলবার দুপুর থেকে ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি নজরে এসেছে স্থানীয় এমপি জাফর আলম, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনসহ সংশ্লিষ্টদের। এর পরই ঘটনায় জড়িত যুবলীগ নেতাকে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

জানা গেছে, গত ২৪ মে উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের তেচ্ছাপাড়া সংলগ্ন সড়কের পাশে বিলের মধ্যে প্রবীণ এই আওয়ামী লীগ নেতার ওপর হামলার ঘটনা ঘটে। তিনি উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের ছয়কুড়িটিক্কা পাড়ার মৃত আলী মিয়ার ছেলে এবং ওয়ার্ড আওয়ামী লীগের একজন প্রবীণ সদস্য। ঘটনায় জড়িত যুবলীগ নেতার নাম আনছুর আলম (৩৫)। তিনি একই ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং মৃত মনির উল্লাহর ছেলে।

এ ঘটনায় থানায় করা অভিযোগে প্রবীণ আওয়ামী লীগ নেতার ছেলে আশরাফ হোছাইন অভিযোগ করেছেন, ঢেমুশিয়া ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য (মেম্বার) আরেজ খাতুন ও প্রভাবশালী বদিউল আলমের ইন্ধনে তার বাবা নুরুল আলমকে প্রকাশ্যে ইজিবাইক থেকে জোর করে নামিয়ে বিলের মধ্যে নিয়ে গিয়ে বিবস্ত্র করাসহ ব্যাপক মারধর করা হয়। যুবলীগ নেতা আনছুর রহমান তার বাবাকে মারধর করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও