কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নারায়ণগঞ্জে করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০১ জুন ২০২০, ২১:০৫

নারায়ণগঞ্জে করোনাজয়ী ১০১ জন পুলিশ সদস্যকে আনুষ্ঠানিক সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার দুপুরে নারায়ণগঞ্জের পুলিশ লাইনসে স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব মেনে জেলা পুলিশ বিভাগের পক্ষ থেকে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ফুল দিয়ে করোনাজয়ী পুলিশ সদস্যদের শুভেচ্ছা জানান।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, করোনা রোধে দায়িত্ব পালন করতে গিয়ে গত প্রায় তিন মাসে জেলার ১৪৯ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন। তাদের মধ্যে ১০১ জন আইসোলেশনে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে নিজ নিজ কর্মস্থলে যোগদান করেছেন। আক্রান্ত আরো ৪৮ জন সদস্য এখনো আইসোলেশনে চিকিৎসাধীন থাকলেও তাদের অবস্থা উন্নতির দিকে। শিগগিরই তারা কাজে যোগদান করতে পারবেন বলে পুলিশ সুপার আশা প্রকাশ করেন।

পুলিশ সুপার দাবি করেন, নারায়ণগঞ্জে আক্রান্ত ও মৃত্যুর হার কমে এসেছে। তবে জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, নারায়ণগঞ্জে করোনভাইরাসে মৃত্যু এবং আক্রান্তের হার উদ্বেগজনকভাবে বেড়েই চলেছে।

গত ২৪ ঘন্টায় জেলায় আরো ২ জনের মৃত্যু ও নতুন করে আক্রান্ত হয়েছেন ১৩৫ জন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৮২ জন এবং আক্রান্ত ২ হাজার ৯শ’ ২৩ জন। করোনায় আক্রান্ত ৮শ’ ৬ জন সুস্থ হয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও