কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বরিশালে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০ জন

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০১ জুন ২০২০, ২০:৩২

বরিশালে গত ২৪ ঘণ্টায় আরো ৪০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নি‌য়ে জেলায় মোট ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১৯ জনে। ডিসির মিডিয়া সেল সূত্রে এই তথ্য জানা গেছে।

জেলার বাকেরগঞ্জ উপজেলায় দুইজন, বানারীপাড়ায় একজন, মুলাদী উপজেলায় একজন, বাবুগঞ্জে একজন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের দুইজন ইন্টার্ন চিকিৎসক, তিনজন নার্স, দুইজন রেজিস্টার, বরিশাল মেট্রোর ৬ জন, জেলা পুলিশের একজন সদস্য, নগরীর বাজার রোডে চারজন, সাগরদিতে তিনজন, নথুল্লাবাদ ও রুপাতলিতে দুইজন করে, চকবাজার, সদর রোড, কাঠপট্টি, আমানতগঞ্জ, চরের বাড়ি, নাজির মহল্লা, ভাটিখানা, কাউনিয়া ও পুলিশ লাইন এলাকায় একজন করে এবং সদর উপজেলার চরকাউয়া ইউপির চর আইচায় একজন করোনায় আক্রান্ত হয়েছেন।

জেলায় ৮৬ জন নারী এবং ২৩৩ জন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে চিকিৎসক, নার্স, রেজিস্টার, মেডিকেল টেকনোলজিস্ট, স্টোরকিপার, ড্রাইভার, অফিস স্টাফসহ স্বাস্থ্য বিভাগে কর্মরত ৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এস এম মনিরুজ্জামান জানিয়েছেন, রোববার বিকেলে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া গ্রামের ৬০ বছর বয়সী এক বৃদ্ধ ও বিকেলে ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার ৬৫ বছর বয়সী অপর এক বৃদ্ধ মারা যান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও