কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওয়াজিদ খানের মৃত্যুতে শোকাহত বলিউড

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০১ জুন ২০২০, ১৬:৩১

জনপ্রিয় সংগীত পরিচালক ওয়াজিদ খানের মৃত্যুকে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়াসহ অগণিত তারকা ও শুভানুধ্যায়ী শোকবার্তা প্রকাশ করে স্মরণ করছেন ওয়াজিদকে। সোমবার (১ জুন) ৪২ বছর বয়সে মারা গেছেন ওয়াজিদ। সাজিদ-ওয়াজিদ সংগীত পরিচালক জুটি বহু সুপারহিট সিনেমার সংগীত আয়োজন করেছেন। তাদের পুরস্কারের ঝুলিটাও অনেক সমৃদ্ধ। এমন প্রতিভাবান পরিচালকের অকালমৃত্যুতে একে একে শোক প্রকাশ করেছেন বলিউড তারকারা।

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন টুইটারে এক শোকবার্তায় লেখেন, ওয়াজিদ খানের মৃত্যুতে আমি শোকস্তব্ধ। একজন হাস্যোজ্জ্বল মেধাবী মানুষ চলে গেলেন। তার জন্য দু’আ, প্রার্থনা ও সমবেদনা জানাই। ‘মেধাসম্পন্ন ও সদা হাসিমুখের’ মানুষ বলে উল্লেখ করে টুইটারে শোক জানিয়েছেন অক্ষয় কুমার। সোমবার সকালেই অভিষেক বচ্চন টুইটারে তার বন্ধুকে বিদায় জানান। তিনি লেখেন, শান্তিতে বিশ্রাম নাও, বন্ধু। ওয়াজিদের হাসির কথা ভেসে উঠছে প্রিয়াঙ্কা চোপড়ার মনেও।

তিনি বলেন, ভয়াবহ সংবাদ। ওয়াজিদ ভাইয়ের হাসির কথা আমি সবসময়ই মনে রাখব। তিনি তো সদা হাস্যোজ্জ্বল। খুব তাড়াতাড়িই চলে গেলেন। তার পরিবার ও শোকাহত সবার প্রতি আমার সমবেদনা। চিত্রনির্মাতা করণ জোহর বলেন, ওয়াজিদ খান, আপনার সংগীত চিরকাল বেঁচে থাকবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও